ঢাকা | মে ২৮, ২০২৪ - ১০:০২ অপরাহ্ন

শিরোনাম

চাটখিল-সোনাইমুড়ী) আসনে আওয়ামীলীগ প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর যৌথ সংবাদ সম্মেলন

  • আপডেট: Wednesday, December 20, 2023 - 5:53 pm
  • পঠিত হয়েছে: 127 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:
নৌকা প্রতীকের প্রার্থী এইচ এম ইব্রাহিম এমপি ও স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব জাহাঙ্গীর আলম এর যৌথ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংসদীয় আসন ২৬৮ নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আংশিক আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে প্রার্থী এইচ এম ইব্রাহিম ও স্বতন্ত্র মনোনয়ন প্রত্যাহারকারী প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম যৌথভাবে ১৯ ডিসেম্বর (মঙ্গলবার) বিকেলে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
নোয়াখালী জেলার চাটখিল অডিটোরিয়ামে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে সাংসদ এইচ এম ইব্রাহিম এমপি নৌকার সমর্থনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম মনোনয়ন প্রত্যাহার করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং এই আসনে আওয়ামীলীগ সহ এর সহযোগী সকল সংগঠনকে আরও শক্তিশালী করতে যৌথভাবে একযোগে কাজ করার ঘোষণা দেন।

আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, প্রধানমন্ত্রীর নিদের্শে তিনি স্বতন্ত্র মনোনয়ন দাখিল করেন। আবার নেত্রীর নিদের্শেই তিনি মনোনয়ন প্রত্যাহার করে নৌকার পক্ষে সমর্থন জানিয়েছেন। এছাড়া তিনি আরো বলেন, আগামী ত্রয়োদশ সংসদ নির্বাচনে এইচএম ইব্রাহিম দলীয় মনোনয়ন চাইবেন না এবং তাকে সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন। এসময় দুই উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।