ঢাকা | জুন ১৬, ২০২৪ - ২:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম

চাটখিলে ইতালি প্রবাসীর স্ত্রী মরাদেহ শৌচাগার থেকে উদ্ধার

  • আপডেট: Thursday, November 23, 2023 - 8:50 am
  • পঠিত হয়েছে: 181 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:

আজ ঘটনাটি ঘটেছে নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সিংবাহুড়া গ্রামের আনোয়ার উল্লা সারেং বাড়ীতে। ২৩ নভেম্বর সকাল ৯ টায় গৃহবধূ ফাতেমা আকতার মরিয়ম অর্পিতা (১৭) লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছু দিন ধরে শাশুড়ীর সাথে বনাবনি না হওয়ায় পারিবারিক কলহেরজেরে ফাতেমা আকতার অর্পিতা আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।

এদিক গৃহবধূ অর্পিতার পিতা বেল্লাল হোসেন জানান, গত নয় মাস আগে উপজেলার নোয়াখলা ইউনিয়নের সিংবাহুড়া গ্রামের আনোয়ার উল্লা সারেং বাড়ীর (বক্তার বাড়ি) ইতালি প্রবাসী ফারুক আহমেদ এর ছেলে রবিউল ইসলাম রুবেল (ইতালি প্রবাসী) সাথে আমার কন্যা অর্পিতাকে সামাজিকভাবে বিবাহ দেওয়া হয়। বিয়ের পর শাশুড়ীর সাথে বিভিন্ন সময়ে পারিবারিক কলহের দাবী করে তার কন্যাকে পরিকল্পিত হত্যার করে বলে জানান।

গৃহবধূ অর্পিতা মাতা বানী আকতার জানান, গত কয়েক মাস আগে তার কন্যার গর্ভে সম্ভাব্য চার মাসের সন্তানকে জোর পূর্বক গর্ভপাত করার শাশুড়ীর বিরুদ্ধে অভিযোগ করেন।

নিহত গৃহবধূ উপজেলা পৌরসভার ৯নং ওয়ার্ড শাহনেয়ামত পুর গ্রামের বেল্লাল হোসেন এর কন্যা।

উল্লেখযোগ্যযে এর আগে অপ্রাপ্তবয়স্ক মেয়েকে বিয়ে দেওয়ার অভিযোগে ২০২৩ সালে ফেব্রুয়ারিতে ১ লক্ষ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। মোবাইল কোর্টের জরিমানার শিকার হওয়ার কয়েক দিনের মাথায় ফেব্রুয়ারি মাসে গোপনে তারা এই বিয়ে সম্পন্ন করেন।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। নোয়াখালী জেনারেল হাসপাতালে লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত এখনো কোন মামলা করা হয়নি।