ঢাকা | মে ৮, ২০২৪ - ১০:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম

চাটখিলে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

  • আপডেট: Monday, June 19, 2023 - 9:33 am
  • পঠিত হয়েছে: 60 বার

আনিছ আহম্মদ হানিফ,নোয়াখালী চাটখি প্রতিনিধি: গতকাল রোববার রাত সোয়া ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খিলপাড়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের দত্তেরবাগ এলাকার চাঁন মিয়া বেপারী বাড়ি থেকে ইব্রাহিম খলিল ওরফে বাবু কে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত মো.ইব্রাহিম খলিল ওরফে বাবু (২৫) উপজেলার দত্তেরবাগ গ্রামের চাঁন মিয়া বেপারী বাড়ির মৃত আবুল কালামের ছেলে।

পুলিশ জানায়,উপজেলার খিলপাড়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের দত্তেরবাগ গ্রামে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন ও খিলপাড়া ফাঁড়ির ইনচার্জ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালিয়ে চার মামলার গ্রেফতার পরোয়ানাভুক্ত আসামি বাবুকে গ্রেফতার করা হয়। পরে তার ভাষ্যমতে, দত্তেরবাগ গ্রামের চাঁন মিয়া বেপারী বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানে জনৈক নুর হোসেনের শৌচাগার সংলগ্ন পরিত্যক্ত সেপটিক ট্যাংকের ভিতরে প্লাষ্টিকের পলিথিনে মোড়ানো একটি দেশীয় তৈরী পাইপগান ও ৩ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গিয়াস উদ্দিন সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে অবৈধ অস্ত্র, মাদক, চুরি, ও ধর্ষণ মামলাসহ ৭টি মামলা রয়েছে।আজ সোমবার আটককৃত আসামি বাবুকে জেল হাজতে প্রেরণ করেন এ ঘটনায় আসামে বাবুর বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা রযু করে করে প্রেরন করে।