ঢাকা | মে ২৮, ২০২৪ - ১১:৪১ অপরাহ্ন

শিরোনাম

ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে জাতীয় পার্টিকে শক্তিশালী করুনঃ সাদ এরশাদ এমপি

  • আপডেট: Thursday, May 18, 2023 - 9:31 am
  • পঠিত হয়েছে: 87 বার

টাচ নিউজ ডেস্ক: জাতীয় পার্টিকে শক্তিশালী করার জন্য ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন পল্লীবন্ধু এরশাদ-পল্লীমাতা রওশন এরশাদ পুত্র ও রংপুর-৩ (সদর-সিটি কর্পো:) আসনের সংসদ সদস্য ‘রাহ্গির আল মাহি সাদ এরশাদ।

১৩ মে থেকে ১৭ মে পর্যন্ত ৫ দিনব্যাপী চলা রংপুর সদর আসনের অন্তর্ভুক্ত খলেয়া, চন্দন পাঠ, মমিনপুর, সদ্যপুস্করণী ও হরিদেবপুর ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে সাদ এরশাদ বলেন, ‘সংগঠন শক্তিশালী না হলে ক্ষমতায় যাওয়ার ইচ্ছা পূরণ হবে না। তাই বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে পার্টিকে শক্তিশালী করুন।’

তিনি আরও বলেন, গত সাড়ে তিন বছর ধরে প্রয়াত পিতা পল্লীবন্ধু এরশাদের মর্যাদা সম্পূর্ণ এই আসনের মানুষের জন্য আমার সাধ্য অনুযায়ী কাজ করে যাচ্ছি। রংপুর সদর আসনের ইউনিয়ন গুলো আজ অন্যান্য সংসদীয় আসন সমূহের ইউনিয়ন গুলোর জন্য মডেল হিসেবে রুপ নিয়েছে। স্ট্রীট লাইট থেকে শুরু করে সোলার প্যানেল প্রতিষ্ঠা করে বিদুৎ পৌঁছে দেওয়া হয়েছে ইউনিয়ন গুলোর সুবিধা বঞ্চিত মানুষের দৌড় গড়ায়। কাঁচা রাস্তা গুলোকে পাঁকাকরণের মাধ্যমে সংযুক্ত করা হয়েছে উপজেলা সদরের সাথে। স্কুল, কলেজ ও ধর্মীয় উপসনালয় গুলোকে নির্মাণ, পূর্ণ নির্মাণ ও সৌন্দর্য বর্ধনের মাধ্যমে করা হয়েছে যুগোপযোগী। উন্নয়নের চলমান এই ধারা আগামী দিন গুলোতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

সাদ এরশাদ এমপি তাঁর এই চলার পথে সকলের সহযোগিতা ও পরামর্শ আশা করে বলেন, একজন এমপির পক্ষে ৫ বছরে গোটা সংসদীয় এলাকার উন্নয়ন সমাপ্ত করা সম্ভব নয়। কিছু কাজ অসমাপ্ত থেকেই যায়। সেই অসমাপ্ত কাজ গুলোকে সমাপ্ত করার জন্য আমি (সাদ এরশাদ) আপনাদের পাশে চাই।

মতবিনিময় সভা গুলোতে উপস্থিত ছিলেন সাংসদ পত্নী মাহিমা সাদ এরশাদ, রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক রুহুল আমিন লিটন, সদর উপজেলা জাতীয় পার্টি আহবায়ক মাসুদ নবী মুন্না, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জাতীয় পার্টি সদস্য সচিব মাসুদার রহমান মিলন, রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, ইউনুস মেম্বার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক পার্টি নেতা দ্বীপ চরন সরকার, পরেশ কুমার রায়, জাতীয় ছাত্র সমাজ নেতা সোবহান মুজিব বিদুৎ, আসাদুজ্জামান টিটু, মশিউর রহমান মিলন, আশিকুজ্জান আশিক, জাতীয় পেশাজীবি সমাজ নেতা আরিফুর রহমান রকি সহ ইউনিয়ন সমূহের জাতীয় পার্টির ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।