ঢাকা | জুলাই ২৩, ২০২৪ - ১১:৩০ অপরাহ্ন

ছাত্র সংগঠন সিএসএস এর নতুন কমিটি প্রকাশ

  • আপডেট: Thursday, May 4, 2023 - 8:49 am
  • পঠিত হয়েছে: 118 বার

পঞ্চম বারের মত প্রকাশিত হলো চৌহালীবাসীর প্রাণের সংগঠন “সচেতন ছাত্র সমাজ”-(CSS) এর নতুন কার্যনির্বাহী কমিটি(আংশিক)। ২০১৫ সালের ২৬ সেপ্টেম্বর যাত্রা শুরু করে সিরাজগঞ্জের চৌহালী থানার মানবসেবায় নিয়োজিত সম্পূর্ণ অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন সচেতন ছাত্র সমাজ (সিএসএস)।

আজ অবধি গ্রামের গরীব মেধাবী শিক্ষার্থীদেরকে শিক্ষাবৃত্তিসহ শিক্ষার্থীদের মেধা বিকাশের জন্য বিভিন্ন শিক্ষামূলক অনুষ্ঠান, গ্রামের প্রত্যন্ত অঞ্চলে বিজ্ঞান ও গণিত অলিম্পিয়াডের আয়োজন করে এবং স্বাস্থ্যসেবা বিষয়ক ক্যাম্পেইন সহ , গ্রামের হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণের আয়োজন করেছে।

শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আগ্রহ সৃষ্টি, জনসাধারণের মাঝে জনসচেতনতা সৃষ্টি করে চৌহালী উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপদান করার লক্ষে কাজ করছে “সচেতন ছাত্র সমাজ”। এবারের কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো: মাফিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইমরান খান ফাহিম। এছাড়াও সহ-সভাপতি : সাবিত আল নোমান( এনএমসিএনসি-১৬) ও আব্দুল্লাহ আল মামুন(সরকারি তিতুমীর কলেজ -১৬)যুগ্ম সাধারণ সম্পাদক : ইসমাইল হোসাইন (বুয়েট -১৭)ও পিয়ারুল(বশেমুরকৃবি-১৭)
সাংগঠনিক সম্পাদক: হাবিব(উত্তরা ইঞ্জিনিয়ারিং কলেজ-১৭),রাকিবুল বাপ্পি(ঢাবি-১৮),সায়মন(আই ইউ বি এ টি -১৯) অর্থ সম্পাদক :এস এম সুজন(সৃষ্টি কলেজ-২০) শিক্ষা সম্পাদক : আলিফ লায়লা(সরকারি দেবেন্দ্র কলেজ-১৮) এই ১১ সদস্যের আংশিক কমিটি প্রকাশ করেছে সংগঠনটি।