ঢাকা | জুন ২০, ২০২৪ - ১১:৩২ পূর্বাহ্ন

শিরোনাম

চাটখিলে বিএনপি’র ইফতার মাহফিল

  • আপডেট: Friday, April 21, 2023 - 5:20 pm
  • পঠিত হয়েছে: 98 বার

আনিছ আহাম্মেদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলা ও পৌরসভা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত ইফতার অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন বর্তমান ফ্যাসিস্ট আওয়ামী সরকার বিগত ১৫বৎসর জেল-জুলুম হামলা-মামলা নির্যাতন-নিপীড়ন করে বিএনপিকে নিঃশ্বাস করতে চেয়েছিল কিন্তু বেগম খালেদা জিয়ার নেতৃত্বের প্রতি আস্থাশীল হয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পরিচালনায় বিএনপি অতীতের চেয়েও আরো শক্তিশালী রূপ ধারণ করেছে। ইনশাল্লাহ আগামী আন্দোলন-সংগ্রামে বিএনপি’র নেতাকর্মীরা এ সরকারকে বিদায় না করা পর্যন্ত রাজপথ থেকে ঘরে ফিরে যাবে না।

বৃহস্পতিবার (২০এপ্রিল) বিকেলে উপজেলার হালিমা দীঘির কলেজ রোডে হার্ড ল্যান্ড কমিনিউটি সেন্টারের সামনে ইফতার ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট আবু হানিফ এর সভাপতিত্বে ও শাহজাহান খান সাজুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা বিএনপির সহ-সভাপতি সোনাইমুড়ী পৌরসভা সাবেক মেয়র আনোয়ারুল হক কামাল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক চাটখিল পৌরসভা সাবেক মেয়র মোস্তফা কামাল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দিদারুল ইসলাম, চাটখিল পৌরসভা বিএনপির আহ্বায়ক শামছুল আরিফীন শামীম, উপজেলা বিএনপির সদস্য সচিব শাহাজাহান রানা, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আনিছ আহমেদ হানিফ, এডভোকোট দেলোয়ার হোসেন স্বপন প্রমুখ।

বক্তারা বলেন আগামী আন্দোলন সংগ্রামে ডাক আসলে সকল মতভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। এ সরকারের দুর্নীতি লুটপাট করে দেশের অর্থনীতিকে পঙ্গু করে দিয়েছে, দূর্নীতি ও লুটপাট এর বিরুদ্ধে জনগণ আজ সৌর্চ্চার, দেশের আপময় জনসাধারণ কে সঙ্গে নিয়ে এ নিসিরাতের রাতের সরকারকে হটিয়ে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে তা না হলে বিএনপি সহ অন্যান্য বিরোhhধী দল এ সরকারের অধীনে নির্বাচনে যাবে না। বেগম খালেদা জিয়া তারেক রহমান সহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে অবৈধ মামলা তুলে নিতে হবে।