ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ৩:১৬ পূর্বাহ্ন

শিরোনাম

চাটখিলে হামলা ও নির্যাতনের বিচারের দাবিতে প্রবাসী পরিবারের সংবাদ সম্মেলন

  • আপডেট: Monday, April 17, 2023 - 3:29 pm
  • পঠিত হয়েছে: 63 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ড আফসার উদ্দিন পাটোয়ারী বাড়ীর সন্ত্রাসী ও মাদক কারবারিদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেন এক প্রবাসীর পরিবার।

রবিবার দুপুর ২টায় চাটখিল উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে লিখিত বক্তব্য পড়ে এই সংবাদ সম্মেলন করেন প্রবাসী মো.সুমন পাটোয়ারীর মা ছাবিদা খাতুন ও স্ত্রী সুলতান আক্তার হ্যাপি।

সংবাদ সম্মেলনে ছাবিদা খাতুন দাবি করেন, আমার মৃত স্বামী আবুল হোসেনের পৈতৃক এবং খরিদকৃত ১৪ শতাংশ সম্পত্তি দীর্ঘদিন থেকে জোরপূর্বক দখল করে রেখেছে ফারুক গং রা। এবং বর্তমানে আমাদের মালকীয় ভোগদখলীয় ঘর জোরপূর্বক দখল করার চেষ্টা চালাচ্ছে আমাদের প্রতিবেশী মৃত হারুনুর রশিদ এর চার সন্তান সন্ত্রাসী মাদক, জালটাকা ও নারী নির্যাতন মামলার আসামী ওমর ফারুক (৫০), মোঃ আরিফ(৩০), ইয়াকুব হাসান বেচা(৪০) ও মোঃ সহেল (৩৫) এই জন্য আমরা আদালতে মামলা করলে আমরা আমাদের পক্ষে দুইটা রায় পাই কিন্তু তারা এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল না করে আমাদের উপর বার বার হামলা ও নির্যাতন করে যাচ্ছে। যে কারনে আমরা পৌরসভা ও থানায় একাধিক অভিযোগ করেছি কিন্তু এই অভিযোগের বিচার পাইনাই। যার কারনে এই সন্ত্রাসী মাদক, জালটাকা ও নারী নির্যাতন মামলার আসামী ওমর ফারুক ও তার ভাই মোঃ আরিফ আমার এবং আমার পুত্রবধূদের উপর বারবার হামলা করছে।

সুলতান আক্তার হ্যাপি তার বক্তব্যে বলেন, গত ৮ এপ্রিল ওমর ফারুক ও তার ভাই মো. আরিফ আমাদের উপর হামলা করে এতে আমার জাল ইয়াসমিনা আক্তার মারাত্মকভাবে আহত হয় এবং তারা আমাদের বসতঘর ভাংচুর করে পরে আমরা প্রশাসনের কাছে অভিযোগ করি। যার কারনে ওমর ফারুক এবং আরিফ হোসেন আমাদেরকে শারীরিক নির্যাতন ও মেরে ফেলার ভয় দেখাচ্ছে। আমরা সাংবাদিকদের মাধ্যমে রাষ্ট্রের কাছে, প্রশাসনের কাছে সঠিক বিচার ও আমাদের জানমালের নিরাপত্তা চাই।

এই সময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন প্রবাসী সুমন পাটোয়ারীর ভাই জামাল হোসেন ও কামাল হোসেন প্রমুখ।