ঢাকা | জুন ২০, ২০২৪ - ১০:০০ পূর্বাহ্ন

শিরোনাম

চাটখিলে প্রধানমন্ত্রীর পক্ষে দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ করেন খন্দকার রুহুল আমিন

  • আপডেট: Sunday, April 16, 2023 - 7:36 am
  • পঠিত হয়েছে: 86 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ও পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধি, ওয়ার্ড আওয়ামীলীগের নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী, লুঙ্গী,পাঞ্জাবি ও নগদ অর্থ বিতরণ করেন নোয়াখালী-১ সংসদীয় আসনে মনোনয়ন প্রত্যাশী ও সোনাইমুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খন্দকার রুহুল আমিন।

শনিবার (১৫এপ্রিল) দুপুর ১২টায় উপজেলা পরিষদ মাঠে একটিভ ফাউন্ডেশন-চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহ্বায়ক পদপ্রার্থী নজরুল দেওয়ানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

আরো বক্তব্য রাখেন চাটখিল পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর বাবর, সাবেক দপ্তর সম্পাদক আহসান হাবীব সমীর, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি শাহাজান খান বাবুল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন চৌধুরী, জয় বাংলা পরিষদের জেলা সভাপতি জাহাঙ্গীর আলম প্রমূখ।

খন্দকার রুহুল আমিন জানান, তিনি আগামী দ্বাদশ নির্বাচনে নোয়াখালী-১ ( চাটখিল-সোনাইমুড়ী) সংসদীয় আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা রাখি জননেত্রী শেখ হাসিনা সৎ ও পরিচ্ছন্ন ব্যক্তিদের মনোনীত করবেন। তাই তিনি মনোনয়ন পাবেন বলেন বিশ্বাস করেন। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী নেত্রী যাকেই নৌকা প্রতীকে মনোনীত করেন, তাকে নির্বাচিত করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। তাই তিনি সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।