ঢাকা | ফেব্রুয়ারী ২৪, ২০২৪ - ৩:১৪ পূর্বাহ্ন

শিরোনাম

চাটখিলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১,আহত-৬

  • আপডেট: Saturday, April 15, 2023 - 8:48 am
  • পঠিত হয়েছে: 44 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা দিলে ঘটনাস্থলে শারাফাত ২৪ নামে এক মোটরবাইক আরোহীর মৃত্যু এবং পথচারী ও মোটরসাইকেল বাকী আরোহী সহ আরো ৬ জন আহত হয়।

নিহত শরাফত চাটখিল উপজেলার ৫নং মোহাম্মদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মোল্লা বাড়ির হারুন রশীদ মোল্লার ছোট ছেলে।

শুক্রবার (১৪এপ্রিল ) রাত ৮টায় চাটখিল পৌর শহরের মারকাজ মসজিদ সংলগ্ন রামগঞ্জ ঢাকা আন্তঃসড়কে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হালিমা দীঘির পাড় থেকে চাটখিল অভিমুখে মহাসড়ক দিয়ে দ্রুত গতিতে ছেড়ে আসা মোটরবাইক, নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সাথে গিয়ে পড়লে, ঘটনাস্থলে মোটরসাইকেল একজন আরোহী নিহত হয়। গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোটরবাইক আরোহী, পথচারী সহ ৬ জন।

নিহত মনির হোসেন শরাফত (২৪) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মোহাম্মদপুর মোল্লা বাড়ির হারুন রশীদ মোল্লার ছোট ছেলে।

আহতরা হলেন উপজেলার বদলকোট গ্রামের মোঃ সুমনের ছেলে সমর চৌধুরী (১৮), উপজেলার মোহাম্মদপুর গ্রামের মোঃ মনির হোসেন এর ছেলে তানভীর (১৭), একই গ্রামের আবুল বাহারের ছেলে সাকিবুল হাসান (১৭), কুমিল্লার মুদাফ্ফরগঞ্জের মোহাম্মদ আলী হোসেনের ছেলে মোঃ ইমাম (২০), মনোহরগঞ্জ উপজেলার পানচাইলের মোহাম্মদ সোহেলের ছেলে সাওন (১৪), চাটখিল পৌরসভার সাহেব আলীর ছেলে মোঃ রুবেল (২৪)।

স্থানীয় লোকজন দূর্ঘটনায় আহতদের কে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক শরাফত নামের এক মোটরসাইকেল আরোহীকে মৃত ঘোষণা করে এবং তিনজনের অবস্থা আশঙ্কা জনক দেখে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন, বাকী আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে-র আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শহিদুল আহমদ নয়ন সাংবাদিকদের নিশ্চিত করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছি। আমরা আইনি প্রক্রিয়া শেষ করে অতি দ্রুত নিহত সারাফাতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করব। সেই সাথে আহত ৬ জনের চিকিৎসার বিষয়ে খোঁজখবর রাখছি।