ঢাকা | জুন ২০, ২০২৪ - ১২:৩৭ অপরাহ্ন

শিরোনাম

চাটখিলে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন-এইচ এম ইব্রাহিম এমপি

  • আপডেট: Monday, April 10, 2023 - 6:25 am
  • পঠিত হয়েছে: 90 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নোয়াখালী-১ (চাটখিল -সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম তার নির্বাচনী এলাকায় ৫০ হাজার হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী শাড়ি লুঙ্গি পাঞ্জাবী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

রবিবার (৯ এপ্রিল) সকাল ১০ টা উপজেলার ১নং সাহাপুর পুরুসপ্তমপুর প্রাইমারি স্কুল মাঠ থেকে উপহার সামগ্রী বিতরণ শুরু করে , ২নং রামনারায়নপুর ও ৭নং হাটপুকুরিয়া ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডে একযোগে এই ঈদ উপহার সামগ্রী শাড়ি লুঙ্গি পাঞ্জাবী বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এইচ এম ইব্রাহিম এমপি। তিনি তাঁর বক্তব্য বলেন,অতীতের ন্যায় আমি আগামীতে আপনাদের পাশে থেকে চাটখিল-সোনাইমুড়ী সংসদীয় আসনের জনগণের সেবায় নিয়োজিত থাকতে চাই। তিনি আরো বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নেই। এলাকাবাসীর সেবা করাই আমার লক্ষ্য। পবিত্র রমজান মাস উপলক্ষে তিনি তার পিতা-মাতা ও মাননীয় প্রধানমন্ত্রীর জন্য এলাকাবাসীর দোয়া কামনা করেন।

অপরদিকে, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক ছাত্রলীগ নেতা বেলায়েত হোসেন সকাল ১০ টায় শাহাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে সাহাপুর হাই স্কুলের হল রুম, ২নং রামনারায়নপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড দক্ষিণ গোমাতলি সামছুল হুদা হাই স্কুল ও রামনারায়নপুর আর কে স্কুলের হল রুমে এইচ এম ইব্রাহিম এমপির পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
উক্ত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মঞ্জুরুল হাসান স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নূর হোসেন কিরণ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবদুল্লাহ কামরান ভূঁইয়া, সদস্য শেখ ফরিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকির হোসেনসহ উপজেলা-পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।