ঢাকা | জুন ২০, ২০২৪ - ১২:৪৫ অপরাহ্ন

শিরোনাম

সোনাইমুড়ী অন্ধ কল্যাণ আই হসপিটালে ১০ লক্ষ টাকা প্রদান করেন-অ্যাক্টিভ গ্রুপ চেয়ারম্যান

  • আপডেট: Saturday, April 8, 2023 - 4:27 am
  • পঠিত হয়েছে: 86 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:অন্ধ জনে আলো দান অন্যতম অতি উত্তম মানব সেবা এ প্রতিপাদ্য কে সামনে রেখে নোয়াখালীর সোনাইমুড়ী অন্ধ কল্যআণ সমিতি আই হসপিটাল মানবতার সেবায় নিয়োজিত রয়েছে। এ সেবায় কে আরো প্রসারিত করার জন্য অন্ধ কল্যাণ সমিতি আই হসপিটালে ১০ লক্ষ টাকা অনুদান প্রদান করেন চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট দানবীর, একটিভ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ জাহাঙ্গীর কবির।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটা সোনাইমুড়ী অন্ধ কল্যাণ সমিতি আই হসপিটালে এক ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোনাইমুড়ী অন্ধ কল্যাণ সমিতির সিনিয়র সভাপতি মমিনুল ইসলাম বাকের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং একটিভ গ্রুপ-ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

আরো বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা সমিতি আই হসপিটালের প্রতিষ্ঠাতা গোলাম মোস্তফা ভুইয়া সহ সমিতি আই হসপিটালের ডাক্তার ও পরিচালনা পর্ষদের সদস্যরা।

আলহাজ্ব জাহাঙ্গীর কবির বলেন, “অন্ধজনে আলো দান অন্যতম অতি উত্তম মানব সেবা”। এই মোটোকে অন্তরে ধারণ করে হাসপাতালের উন্নয়ন কর্মকাণ্ডকে বেগবান করার লক্ষ্যে একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে জাহাঙ্গীর কবির ১০ লক্ষ টাকা প্রদান করেন।