ঢাকা | মার্চ ২, ২০২৪ - ১২:১৪ অপরাহ্ন

শিরোনাম

মসিকের মেয়র টিটু ইফতার করলেন সাধারণ পথচারীর সঙ্গে

  • আপডেট: Friday, April 7, 2023 - 7:16 am
  • পঠিত হয়েছে: 33 বার

টাচ নিউজ ডেস্ক: পবিত্র রমজান মাস যেন নিজেকে বিলিয়ে মানুষের পাশে দাড়ানোর শিক্ষা দেয়। তার দৃষ্টান্ত সৃষ্টি করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু।
মানবিক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা দলীয় ইফতার পার্টি না করে সাধারণ পাশে দাড়ানোর আহ্বান কে সামনে রাখে নগরীর বিভিন্ন পয়েন্টে মাসব্যাপী পথচারী অসহায় দরিদ্র ও খেটে খাওয়া মানুষসহ সকলের জন্য ইফতারের আয়োজন করার নির্দেশনা দেন সিটি মেয়র। সেই প্রেক্ষিতে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক নওশেল আহমেদ অনি।
রমজানের শুরু থেকেই প্রতিদিন নগরীর নতুন বাজার ট্রাফিক মোড়ে এই ইফতারের আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় বুধবার (৫ এপ্রিল) বিকেলে ১৩তম রমজানে ছাত্রলীগের চলমান ইফতার আয়োজনে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আ’লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু। ছাত্রলীগের এই ইফতারে পাঁচ শতাধিক পথচারী, অসহায় দরিদ্র ও নিম্নে আয়ের মানুষ এই ইফতারে অংশগ্রহণ করেন।

ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনি বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় এবং ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুর সহযোগিতায় অসহায় দরিদ্র ও পথচারীদের কথা চিন্তা করেই এই উদ্যোগ নিয়েছি। এখানে পুরো রমজান মাসব্যাপী ইফতারের ব্যবস্থা থাকবে। তবে শুধু নিম্ন আয়ের মানুষই নয় সবার জন্যই এটি উন্মুক্ত।
যে কেউ এসে এখানে ইফতার করতে পারবেন। এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিন, মহানগর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোঃ শাহীন আলম, মহানগর ছাত্রলীগের সদস্য মাহমুদ শাহরিয়ার মিশু, আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোস্তফা কামালসহ, মহানগর ও অন্যান্য ওয়ার্ড পর্যায়ের ছাত্রলীগের নেতাকর্মীরা।