ঢাকা | ফেব্রুয়ারী ২৪, ২০২৪ - ২:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম

ব্যাবসায়ীদের সম্মানে আই বি ডব্লিউ এফ চাটখিল উপজেলা শাখার ইফতার পার্টি

  • আপডেট: Thursday, April 6, 2023 - 11:53 am
  • পঠিত হয়েছে: 52 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে, ব্যবসায়ীদের সংগঠন ইন্ডাস্ট্রিয়ালিস্ট এন্ড বিজনেসম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন (IBWF) চাটখিল উপজেলা শাখার উদ্যোগে মাহে রমজানের শিক্ষা ও তাৎপর্য শীর্ষক আলোচনা এবং ব্যবসায়ীদের সম্মানে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৪ এপ্রিল) স্হানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে, IBWF চাটখিল উপজেলা শাখার সভাপতি মোঃ হারুনুর রশিদ এর সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃবেলাল হোসেনে এ’র সঞ্চালনায় আলোচনা ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আই বি ডব্লিউ এফ নোয়াখালী জেলা শাখার সেক্রেটারি মোঃখায়রুল আলম বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে
রমজানের তাৎপর্য বিষয়ে আলোচনা করেন, চাটখিল কামিল মাদ্রাসার আরবি প্রভাষক মুফতী ইব্রাহিম খলিল।
বক্তব্য রাখেন,জেলা আই বি ডব্লিউ এফ উপদেষ্টা, ফিরোজ মাহমুদ,
আই বি ডব্লিউ এফ চাটখিল উপজেলা শাখার উপদেষ্টা, মাওলানা ওমর ফারুক,
হুমায়ুন কবির(সুমন),গোলাম কিবরিয়া।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন
সংগঠনের চাটখিল উপজেলা শাখার অর্থ সম্পাদক মো.শহীদ উল্ল্যাহ বিপ্লব, চাটখিল পৌরসভা সভাপতি আব্দুল্লাহ আল মাহফুজ মিঠু, পৌরসভা সেক্রেটারি নেছার আহমেদ,চাটখিল বাজার ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি ফজলুর রব বাবুল, চাটখিল বাজারের ব্যবসায়ী, চৌধুরী বাজাজ-এ’র সত্বাধিকারী ব্যবসায়ী মোঃ মনির চৌধুরী, ব্যবসায়ী মোঃ রহমত উল্ল্যাহ, ব্যবসায়ী মিজানুর রহমান,মোঃমোরশেদ আলম,ডা. মানিক মিয়া, ব্যবসায়ী ইসমাইল হোসেন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, মাহে রমজান থেকে শিক্ষা গ্রহণ করে প্রত্যেক ব্যবসায়ী তার কর্মক্ষেত্রে সততা ও আল্লাহ ভীরুতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করতে পারলেই, এই দেশ সোনার বাংলাদেশে পরিনত হবে। IBWF সংগঠনটি ব্যবসায়ীদের সৎ ও আল্লাহ ভীরু হিসেবে তৈরি করার জন্য কাজ করে যাচ্ছেন।

ইফতার পূর্ব মুহূর্তে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা ওমর ফারুক।