ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ৩:০৮ পূর্বাহ্ন

শিরোনাম

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাটখিল উপজেলা শাখার কমিটি গঠন

  • আপডেট: Thursday, April 6, 2023 - 4:09 pm
  • পঠিত হয়েছে: 58 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ৫ এপ্রিল (বুধবার) সংগঠনের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর এ কমিটি অনুমোদন করেন।

নবগঠিত কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হচ্ছেন, সভাপতি মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া), সহ-সভাপতি সাইফুল ইসলাম রিয়াদ,সাধারণ সম্পাদক ইয়াছিন চৌধুরী, যুগ্মসাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম হাসান, যুগ্মসাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান পিংকু, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন নাঈম,অর্থ সম্পাদক আনোয়ারুল আজিম, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন সজিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির হোসেন সোহেল,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আলী হোসেন হিরন,সদস্য আলাউদ্দিন, সদস্য মোজাম্মেল হোসেন রিয়াজ,সদস্য মৃণাল ক্রান্তি মজুমদার।
মফস্বল সাংবাদিকদের অধিকার আদায়, সমস্যা ও সম্ভবনা নিয়ে সংগঠনটি কাজ করে যাবে বলে জানিয়েছেন নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।
উল্লেখ্য, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (BMSF) সাংবাদিকদের একটি জাতীয় সংগঠন। সাংবাদিকদের জীবনমান উন্নয়ন সহ দক্ষতা বৃদ্ধি ও নির্যাতিত সাংবাদিকদের সহায়তা দান সংগঠনটি মূল লক্ষ্য।