ঢাকা | জুন ২০, ২০২৪ - ১০:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম

ঝালকাঠিতে পুলিশি বাঁধা উপেক্ষা করে পদযাত্রায় করেছে বিএনপি

  • আপডেট: Sunday, February 26, 2023 - 8:53 am
  • পঠিত হয়েছে: 79 বার

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে পুলিশি বাঁধা উপেক্ষা করে পদযাত্রায় করেছে বিএনপির। শনিবার সকাল সারে ১০ টার দিকে শহরের আমতলা সড়কের জেলা বিএনপির কর্যালয়ের সামন থেকে পদযাত্রা বের হয়। কিছুদূর আগালে পুলিশ তাতে বাঁধা দেয়।
পরে পুলিশী বাঁধা উপক্ষে করে পদযাত্রাটি কালিবাড়ি সড়ক, পোষ্ট অফিস সড়ক ঘুরে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এতে শত শত দলীয় নেতা-কর্মী প্লেকার্ড ও ব্যানার নিয়ে অংশ নেয়।
এর আগে দলীয় কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ড. রফিকুল ইসলাম। জেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট সৈয়দ হোসেনের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব এ্যাডভোকেট শাহাদাৎ হোসেন, আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম জামান।
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন, ‘ বর্তমানে দ্রব্যমূল্যের লাগামহীন উদ্ধগতির কারনে দেশের মানুষ ভালো নেই। আর্থনীতিবীদরা বলেছেন আগামীতে দেশে ভয়াভয় অর্থনৈকিত সংকট দেখা দেবে। দেশের এমন পরিস্থিতির জন্য আওয়ামী লীগ সরকায় দায়ী। এ থেকে উত্তরণ পাওয়ার জন্য বিএনপির বিকল্প নেই। দেশের মানুষ তত্তবধায়ক সরকারের অধিনে নির্বাচন চায়। নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন না দিলে কঠোর আন্দলন করে সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে।
গ্যাস, বিদ্যুৎ, চাল, ডাল, তেল আটাসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের লাগামহীন দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে দেশব্যাপী পদযাত্রার ডাক দেয় বিএনপি।