ঢাকা | জুন ২০, ২০২৪ - ১১:০৪ পূর্বাহ্ন

শিরোনাম

সদ্য প্রয়াত জাপা নেতা আবদুল ওদুদ চৌধুরী মঞ্জুর কুলখানি উপলক্ষে জাপার শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

  • আপডেট: Monday, January 2, 2023 - 8:23 pm
  • পঠিত হয়েছে: 79 বার

টাচ নিউজ ডেস্ক:
পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শের একনিষ্ঠ সৈনিক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র, জাতীয় ছাত্র সমাজের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার প্রতিষ্ঠাকালীন ছাত্রনেতা ও নোয়াখালী জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও বর্তমানে জাতীয় পার্টি সম্মেলন প্রস্তুতি কমিটির নোয়াখালী জেলা আহ্বায়ক, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আবদুল ওদুদ চৌধুরী মঞ্জুর মৃত্যুতে তাঁর আত্মার শান্তি কামনা করে দোয়া ও স্মৃতিচারণ করে শোকসভার আয়োজন করে জাতীয় পার্টি কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটি।
আবদুল ওদুদ চৌধুরী মঞ্জুর (রোববার) ১লা জানুয়ারি রাত ১২ঃ৩০ মিঃ এ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি …….. রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়ে ছিল ৬২ বছর।

শোক সভায় বক্তাগণ, দেশের সার্বিক পরিস্থিতির ওপর বক্তব্য রাখেন। তাঁরা বলেন, দেশে আগামী এক বছরের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচন জাতীয় এবং পর্যায়ে খুবই গুরুত্বপূর্ণ। এ নির্বাচনে জাতীয় পার্টিও একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে যদি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ পত্নী বেগম রওশন এরশাদের নেতৃত্বে একটি শক্তিশালী ও ঐক্যবদ্ধ
পার্টি নিয়ে আমরা নির্বাচনে অংশগ্রহন করতে পারি। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের উন্নয়ন যাত্রা অব্যাহত রাখার তাগিদে রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টিকে শক্তিশালী সংগঠনে পরিণত করার তাগাদ দেয়া হয় নেতা-কর্মী এবং শুভানুধ্যায়ীদেরকে।

শোকসভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্।

সভায় আরও বক্তব্য রাখেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী গোলাম সরোয়ার মিলন, সাবেক এমপি অ্যাড. জিয়াউল হক মৃধা, সাবেক এমপি এম এ গোফরান, নতুন বাংলা ছাত্র সমাজের প্রতিষ্ঠাতা রফিকুল হক হাফিজ, সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী, অধ্যাপক ইকবাল হোসেন রাজু, খন্দকার মনিরুজ্জামান টিটু, মোহাম্মদ গুলজার হোসেন, মোঃ জহির উদ্দিন জহির, মোস্তাফিজুর রহমান নাঈম, ইসরাফিল হোসেন মিয়া, নাসির উদ্দিন মুন্সি, মঞ্জুরুল হক সাচ্চা, মোহাম্মদ কামাল হোসেন, মজিবুর রহমান ডালিম, আজমল হোসেন জিতু, সৈয়দ ওয়াহিদুল ইসলাম তরুণ, জাতীয় সমাজের কেন্দ্রীয় সদস্য সচিব আবু সাঈদ লিয়ন, শিউলী আক্তার, এইচ এম শাওন, তাহেরা মোশারফ শোভা, বিলকিস সুলতানা, অ্যাড. এমদাদুল হক, আবদুল আউয়াল, জহিরুল ইসলাম জহির প্রমুখ।

আলোচনার পূর্বে মরহুমের আত্মার শান্তির জন্য কোরআন খতম সুসম্পন্ন করা হয়।

আরও পড়ুন