ঢাকা | জুন ২০, ২০২৪ - ১০:১৬ পূর্বাহ্ন

শিরোনাম

বাংলাদেশের খেলা থাকলে আইপিএলে কাউকে ছাড়া হবে না

  • আপডেট: Tuesday, December 27, 2022 - 1:45 pm
  • পঠিত হয়েছে: 446 বার

অনলাইন ডেক্স : এবারই প্রথমবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এক মৌসুমে তিন টাইগার ক্রিকেটারকে মাঠে দেখার সুযোগ পাচ্ছেন বাংলাদেশি ভক্তরা। সাকিব আল হাসান, লিটন দাস এবং মুস্তাফিজুর রহমান খেলবেন আগামী ২০২৩ সালের আইপিএলের আসরে। তবে পুরো মৌসুম জুড়ে খেলার জন্য অনাপত্তিপত্র পাচ্ছেন না সাকিব আল হাসানরা- এমনটিই নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এর আগে চলতি মাসের ২৩ ডিসেম্বর আইপিএলের নিলাম থেকে কলকাতা নাইট রাইডার্স কিনে নিয়েছিল সাকিব আল হাসান ও লিটন দাসকে। এছাড়া মুস্তাফিজুর রহমানকে আগেই দলে রেখে দিয়েছিল দিল্লি ক্যাপিটালস। তবে পুরো মৌসুমজুড়ে খেলা হবে না টাইগার ক্রিকেটারদের। গতকাল ২৬ ডিসেম্বর ধানমন্ডিতে বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাপন।

গণমাধ্যমের মুখোমুখি হয়ে আইপিএল প্রসঙ্গে পাপন বলেন, ‘যতবেশি ক্রিকেটার আইপিএলে যাবে আমরা তত খুশি। তবে বাংলাদেশের খেলা যখন থাকবে তখন কাউকেই ছাড়া হবে না। জাতীয় দলের খেলা থাকলে তারা কেউ খেলতে পারবে না। আমরা এরইমধ্যে আইপিএল কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছি। তারা জেনেই এমন ক্রিকেটারকে নিয়েছে। না হলে আরও ক্রিকেটার যাওয়ার সম্ভাবনা ছিল।’

২০২৩ সালের মার্চ-এপ্রিলে মাঠে গড়াবে বাংলাদেশ-আয়ারল্যান্ডের সিরিজ। ১ টেস্ট ৩ ওয়ানডে এবং ৩ টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসবে আইরিশরা। এই সময়টাতেই শুরু হওয়ার কথা আইপিএল।