ঢাকা | জুলাই ২৩, ২০২৪ - ১১:৪৩ অপরাহ্ন

খুলনায় ১৫নং ওয়ার্ড যুব ও ছাত্রনেতার পরিবারের পাশে কেন্দ্রীয় বিএনপি নেতা বকুল

  • আপডেট: Thursday, December 22, 2022 - 7:42 pm
  • পঠিত হয়েছে: 94 বার

খুলনা প্রতিনিধি: ৮ডিসেম্বর বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত ১৫নং ওয়ার্ড যুবদল সভাপতি রুহুল হাওলাদার এবং সাবেক ছাত্রনেতা জাহিদুল ইসলাম মল্লিককে গ্রেফতার করে ঢাক (কেরানীগঞ্জ) কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করে।

এমতাবস্থায় ধারাবাহিক সহায়তা কর্মসূচির অংশ হিসেবে ১৫নং ওয়ার্ড যুবদল সভাপতি রুহুল হাওলাদার এবং সাবেক ছাত্রনেতা জাহিদুল ইসলাম মল্লিকের অসহায় পরিবারের পাশে দাড়িয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এবং খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটির সম্মানিত সদস্য আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

বৃহঃস্পতিবার ২২ডিসেম্বর বিকাল ৪টায় ১৫নং ওয়ার্ড যুবদল সভাপতি রুহুল হাওলাদার ও সাবেক ছাত্রনেতা জাহিদুল ইসলাম মল্লিকের পরিবারের সদস্যদের জন্য নগদ অর্থ এবং নিত্যপ্রয়োজনীয় সামগ্রী হিসেবে চাল, ডাল, আটা, তেল, লবণ প্রভৃতি উপহার হিসেবে তিনি প্রেরণ করেন। উল্লেখ্য যে, ওয়ার্ড যুবনেতা রুহুল হাওলাদার ও সাবেক ছাত্রনেতা জাহিদুল ইসলাম মল্লিককে পুলিশ গ্রেফতার করে কারাগারে প্রেরণের সংবাদ প্রাপ্তির সাথে সাথেই তিনি জেলখানায় তাদের পিসিতে (প্রিজনারস ক্যান্টিনে) নগদ অর্থ প্রেরণ করেন।

বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের নির্দেশনায় গ্রেফতারকৃত এসকল নেতৃবৃন্দের পরিবারের খোজখবর এবং সার্বিক সহায়তা প্রদান কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন,খুলনা মহানগর বিএনপির নেতাকর্মটার।

এসময় নেতৃবৃন্দ বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল গ্রেফতারকৃত যুবনেতা রুহুল ও সাবেক ছাত্রনেতা জাহিদুল ইসলাম মল্লিককে আইনগত সহায়তা প্রদানসহ অতীতের ন্যায় ভবিষ্যতেও দলের সকল স্থরের নেতাকর্মীদের বিপদেআপদে তাদের পাশে থাকবেন এ প্রত্যাশা ব্যক্ত করেন।