ঢাকা | মে ২৮, ২০২৪ - ১১:৫০ অপরাহ্ন

শিরোনাম

“রূপগঞ্জের রুবিনা” গানে রুবিনা আলমগীর

  • আপডেট: Sunday, December 4, 2022 - 8:17 am
  • পঠিত হয়েছে: 83 বার

টাচ নিউজ ডেস্ক:
ঢাকার অদুরে ছায়াঘেরা পরিবেশের প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা গ্রাম রূপগঞ্জ। সেই গ্রামের সুন্দরী কন্যা রুবিনা। দুরন্তপনা ও হৈ হুল্লোড়ে গ্রামের মেঠোপথ মাতিয়ে বেড়ানো বহুগুণে গুনাণিত রুবিনা আলমগীর শোবিজের ঝলমলে ভুবনে নিজের প্রতিভার ছাপ রেখেছেন। এসব পুরনো গল্প। তবে,,সবকিছুকে ছাপিয়ে এবার নিজের নামের উপর “রূপগঞ্জের রুবিনা’ শিরোনামের গানের মডেল হলেন প্রতিশ্রুতিশীল এই মডেল কাম অভিনেত্রী। রুবিনা আলমগীরকে নিয়ে এই গানটি রচনার পাশাপাশি এতে কন্ঠ দিয়েছেন তরুণ সাংবাদিক মোস্তফা মতিহার। সম্প্রতি রাজধানীর অদূরে মনোরম লোকেশনে গানটির দৃশ্যধারণ করা হয়েছে। ইংরেজি নববর্ষ ২০২৩ উপলক্ষে গানটি রুবিনা আলমগীর ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে বলে জানালেন মডেল কাম অভিনেত্রী রুবিনা আলমগীর।
” রূপগঞ্জের রুবিনা” শিরোনামের গানটি প্রসঙ্গে রুবিনা আলমগীর বলেন, আমাকে নিয়ে গান লেখা হয়েছে এটা নিঃসন্দেহে আমার জন্য এক বড় প্রাপ্তি। এর আগে কারো নামের উপর গান রচনা করা হলেও ব্যক্তির নামের পাশাপাশি এলাকার নাম নিয়ে গান এই প্রথম। আমার নাম ও এলাকার নামের উপর গান লিখে ও নিজ কন্ঠে গাওয়ার কারণে আমি ধন্য ও কৃতজ্ঞ। কথা, সুর ও গায়কীর কারণে গানটি সবশ্রেণীর শ্রোতাদের ভালো লাগবে বলেই আশা প্রকাশ করছি।
এছাড়াও রুবিনা আলমগীরের নিজের লিখা “তুই বড় বেইমান” শিরোনামে একটি মৌলিক গান সহ চারটি কভার সং রেকর্ডিং সম্পন্ন হয়েছে মৌলিক গানের সুর ও সঙ্গীত সহ চারটি কভার সং এর মিউজিক করেছেন জনপ্রিয় চলচ্চিত্র সঙ্গীত পরিচালক কাজী জামাল। শিগ্রই সেই গানগুলোর দৃশ্য ধারণের কাজ করা হবে। আর বর্তমানে মুক্তির প্রতীক্ষায় রয়েছে রুবিনা আলমগীর অভিনীত পূর্ণদৈর্ঘ্য দুটি চলচ্চিত্রে তিনটি আইটেম সং ও একটি মিউজিক ভিডিও। কোয়ান্টিটির চেয়ে কোয়ালিটিতে বিশ্বাসী রুবিনা আলমগীর নিজের দক্ষতা ও প্রতিভায় আরোহন করতে চান সফলতার শীর্ষে।