টাচ নিউজ ডেস্ক: তরুণ উপস্থাপক মৌসুমী মৌ বর্তমানে একাধিক টেলিভিশনে নিয়মিত বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করছেন। এরই ধারাবাহিকতায় এবার ঈদেও মৌসুমী মৌয়ের উপস্থাপনায় চারটি অনুষ্ঠান প্রচার হবে।
মৌসুমী মৌ বাংলাদেশ টেলিভিশনে ঈদের আগের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর লোকসংগীতের অনুষ্ঠান ‘সোনার ময়না পাখি’ শিরোনামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। এতে অংশ নিয়েছেন তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পী অঙ্কন, লায়লা, পুলক ও গামছা পলাশ। অনুষ্ঠানটি ঈদের পরের দিনও একই সময়ে পুনঃপ্রচার হবে। সুমন রেজা খানের সঙ্গীত পরিচালনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আবু তৌহিদ।
ঈদের দ্বিতীয় দিন এনটিভির বিশেষ অনুষ্ঠান ‘নৃত্যে ছন্দে আনন্দে’ প্রচারিত হবে বিকেল ৫.১০ মিনিটে। মোহাম্মদ নুরুজ্জামানের প্রযোজনায় অনুষ্ঠানটির নৃত্য পরিচালনা করেছেন কবিরুল ইসলাম রতন ও সাইফুল ইসলাম। এতে নৃত্য পরিবেশন করবেন শামীমা তুষ্টি, প্রিয়াঙ্কা, সিনথিয়া, স্মিতা, মিম চৌধুরী প্রমুখ।
ঈদের পঞ্চম ও সপ্তম দিন এশিয়ান টিভির বিশেষ আয়োজন ‘ওয়ালটন এশিয়ান মিউজিক’ সরাসরি প্রচারিত হবে রাত ১১ টা থেকে রাত ২ টা পর্যন্ত। পঞ্চম দিনের অতিথি লুইপা ও অপু এবং সপ্তম দিনের অতিথি রিংকু। এটি প্রযোজনা করেছেন মনজুরুল হক মনজু।
মৌসুমী মৌ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শেষ করে বর্তমানে বাংলাদেশ টেলিভিশনের স্কুলভিত্তিক অনুষ্ঠান ‘আমাদের আঙিনা’, এসএ টিভির সেলিব্রিটি টক শো ‘বেলাশেষে’ এবং এশিয়ান টিভির সরাসরি সঙ্গীতানুষ্ঠান ‘ওয়ালটন এশিয়ান মিউজিক’ অনুষ্ঠান তিনটি উপস্থাপনা করছেন। যুক্ত আছেন কয়েকটি সামাজিক–সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে। সম্প্রতি কাজ করেছেন ফ্যাশন হাউজ ‘বিশ্বরঙ’–এর মডেল হিসেবে। এছারা রানার গ্রুপ–সহ কয়েকটি কর্পোরেট হাউজের এমসি (মাস্টার অব সিরিমনি) হিসেবে নিয়মিত কাজ করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে