টাচ নিউজ ডেস্কঃ কক্সবাজার-টেকনাফ সড়কের রামু মরিচ্যা যৌথ চেকপোস্টে বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি) এর সদস্যরা ৬ হাজার পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে রামু থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসাইন সাংবাদিকদের এ কথা জানিয়েছেন।

এর আগে (১৮ ফেব্রুয়ারি) তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন চট্টগ্রাম জেলা পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) মো. কামরু জ্জামান (৫৪) ও সাইফুল ইসলাম।

কক্সবাজার পুলিশের একটি সূত্র জানায়, গ্রেফতার হওয়া এসআই মো. কামরুজ্জামান চট্টগ্রাম আদালতের চন্দনাইশ থানার জেনারেল রেজিস্টার অফিসার (জিআরও)। এ ঘটনায় বিভাগীয় মামলা করার পর তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

কক্সবাজার পুলিশ সূত্র আরও জানান, কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যা যৌথ চেকপোস্টে বিজিবি সদস্যরা এসআই কামরুজ্জামানকে গ্রেফতার করে। পরে, তল্লাশি করে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ৬ হাজার ইয়াবার মধ্যে ৩ হাজার ইয়াবা আংশিক গলিত অবস্থায় ছিল।

রামু থানার ওসি আনোয়ার হোসাইন বলেন, ‘আটক সাইফুলকে সঙ্গে নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশায় যাচ্ছিলেন এসআই কামরুজ্জামান। বিজিবি সদস্যরা সিএনজি থামিয়ে তল্লাশির সময় ইয়াবাসহ তাদের আটক করে।

তিনি আরও বলেন, ‘এসআই আগে টেকনাফ থানায় কর্মরত ছিলেন এবং গ্রেফতারের সময় তিনি পুলিশের ইউনিফর্ম পরা ছিল।

এ ব্যাপারে চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রাশিদুল হক বলেন, গ্রেফতার ওই এসআই কামরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি এখন কক্সবাজার জেলা কারাগারে আছেন।

পুলিশ সুপার আরও বলেন, এ বিষয়ে একটি বিভাগীয় মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে