টাচ নিউজ ডেস্কঃ মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ হাজারেরও বেশি ভোটে হেরেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর মামা সালাহ উদ্দিন আহমেদ।

সালাহ উদ্দিন আহমেদ উপজেলার ইশিবপুর ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে লড়েছেন। ওই ইউপিতে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আরেক স্বতন্ত্র প্রার্থী মোশারফ মোল্লা।

রাজৈর উপজেলা নির্বাচন কর্মকর্তা নাননী খান রাত ১০টার দিকে ফলাফল ঘোষণা করেন। ফলাফলে মোশারফ মোল্লা পেয়েছেন ৩ হাজার ২৬২ ভোট আর সালাউদ্দিন পেয়েছেন ২ হাজার ৫০৫ ভোট।

এর আগে রোববার (২৬ ডিসেম্বর) বিকেলে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ৭নং ভোটকেন্দ্রে জাল ভোট ঠেকাতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার হন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

গোলাম রাব্বানীকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠে এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় রাব্বানীকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার বিকেলে ওই ভোটকেন্দ্রে পর্যবেক্ষক হিসেবে পরিদর্শনে যান কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানী। এ সময় জালভোট দেয়া হচ্ছে এমন অভিযোগ এনে তিনি প্রতিবাদ করেন। এতেই ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন ও তার সমর্থকরা রাব্বানীর উপর হামলা চালায় বলে অভিযোগ ওঠে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করা হয়। রাব্বানীকে বাঁচাতে এগিয়ে আসলে তার দুইবন্ধুকেও কুপিয়ে আহত করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ।

এদিকে গুরুতর অবস্থায় গোলাম রাব্বানী ও তার বন্ধুদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় সুষ্ঠু বিচার দাবী করেছেন রাব্বানী ও তার সহকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে