টাচ নিউজ ডেস্কঃ সিরাজগঞ্জে ১০০ গ্রাম হেরোইনসহ বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থানার এক পরিচ্ছন্নতাকর্মী ও আরেক মাদক কারবারিকে হেরোইন কেনাবেচার সময় গ্রেফতার করেছে সিরাজগঞ্জ ডিবি পুলিশ।

শুক্রবার (১৬ জানুয়ারি) রাতে সেতু থানার পশ্চিম পাশের রাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থানার পরিচ্ছন্নতাকর্মী (সুইপার) বেলকুচি উপজেলার চালা অফিসপাড়ার মৃত আবুল কালামের ছেলে রমজান আলী (২৭) ও সদর উপজেলার সয়দাবাদ পুনর্বাসন এলাকার নুরুল হক মুন্সীর ছেলে জাহাঙ্গীর আলম (৩৮)।

ডিবি পুলিশের এস.আই খোকন চন্দ্র সরকার জানান, মাদক কেনাবেচার সংবাদ পেয়ে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থানার পশ্চিম পাশের রাস্তায় অভিযান চালিয়ে রমজান ও জাহাঙ্গীরকে আটক করা হয়। এরপর তাদের দেহ তল্লাসি করে পরিচ্ছন্নতাকর্মী রমজানের কাছ থেকে ৯৫ গ্রাম ও মাদক কারবারি জাহাঙ্গীরের কাছ থেকে ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। শনিবার বিকালে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাদক কারবার করে আসছিল বলেও জানান এস.আই খোকন।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থানার ওসি মোসাদ্দেক হোসেন জানান, রমজান আলী ৫/৭ বছর যাবত সেতুর পশ্চিম থানায় পরিচ্ছন্নতাকর্মী (সুইপার) হিসেবে কর্মরত ছিল। তার এ অপকর্মের দায় আমরা নেব না। এজন্য তাকেই শাস্তি পেতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে