টাচ নিউজ ডেস্ক: করোনা মহামারী পরিস্হিতিতে হজ এজেন্সীজ এসোসিয়েশন অব বাংলাদেশ(হাব) কর্তৃক আয়োজিত ওমরাহ ব্যবস্থাপনা ও পালনের চ্যালেঞ্জ শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত।

রবিবার (২২শে আগস্ট) দুপুর ২:৩০টায় অনুষ্ঠিত হয় ভার্চুয়ালি এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, জনাব মোঃ ফরিদুল হক খান এমপি, মাননীয় প্রতিমন্ত্রী , ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। বিশেষ অতিথি ছিলেন জনাব মো; মাহবুব আলী এমপি মাননীয় প্রতিমন্ত্রী , বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, জনাব মো: নূরুল ইসলাম পিএইচডি, সচিব, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, জনাব মো: মোকাম্মেল হোসেন,সচিব , বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, জনাৰ ঈসা ইউছুফ ঈসা আলদুহাইলান, মান্যবর সৌদি রাষ্ট্রদূত ।

সভার সভাপতিত্ব ও সঞ্চালা করেন হজ এজেন্সীস এসোসিয়েশন অব বাংলাদেশ( হাব )-এর সভাপতি এম.শাহাদাত হোসাইন তসলিম।

আলোচনায় আরও অংশ গ্রহণ করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্হাপনা পরিচালক আবু সালেহ মোস্তফা কামাল, পরিচালক( হজ) জনাব সাইফুল ইসলাম, হাব নেতৃবন্দসহ আরো অনেকে। তাছাড়াও সউদি আরবের জেদ্দা থেকে সংযুক্ত হল কাউন্সেলর( হজ) জনাব জহিরুল ইসলাম।

সভায় বর্তমান করোনা মহামারীর সময়ে ওমরাহ ব্যবস্হাপনা ও পালনের চ্যালেন্জ সমুহ নিয়ে বিস্তারিত আলোচনা ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। খুব শীঘ্রই ইনশাআল্লাহ বাংলাদেশ থেকে ওমরাহ যাত্রার কার্যক্রম শুরু হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে