টাচ নিউজ ডেস্ক: বিশ্ব মানবতার জননী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে কর্মের সন্ধানে বসে থাকা কর্মহীন দিনমজুর ও শ্রমজীবী অসহায় ২০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে  মঙ্গলবার (১৩ জুলাই) সকালে মোহাম্মদ পুর থানাধীন বছিলা ব্রীজ র‍্যাব অফিসের পাশে কর্মের সন্ধানে বসে থাকা কর্মহীন দিনমজুর ও শ্রমজীবী অসহায় প্রায় ২০০ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় জনপ্রতি ৫ কেজি চাল, ডাল, আলু, তৈল,পেঁয়াজ, লবন, ও সেমাই বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারী করোনার শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কেউ যেন খাবারে কষ্ট না করে এরই ধারাবাহিকতায় আমরা দিনমজুর ও শ্রমজীবী কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

এসময় তিনি স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতা-কর্মীকে নিজ নিজ এলাকায় লকডাউন এবং স্বাস্থ্যবিধি মেনে সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের আহবান জানান।

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভয়কে জয় করে করোনা মহামারির শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগ সাধারণ মানুষের পাশে ছিল। করোনার দ্বিতীয় ঢেউয়ে সারা বাংলাদেশে স্বেচ্ছাসেবক লীগ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ত্রাণ কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং জননেত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী কেউ যেন না খেয়ে থাকে সেজন্য আমাদের নেতাকর্মীরা ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়ার চেষ্টা করে যাচ্ছে।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি ম আব্দুর রাজ্জাক,কাজী মোয়াজ্জেম হোসেন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, উপ সম্পাদক আব্দুল্লাহেল কাফী, আসাদুজ্জামান আসাদ, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, আলী আজগর, সদস্য মোতালেব হোসেন অপু,আরেফিন,মার্সেলা, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আজাদ, মোহাম্মদ পুর থানা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহিদুল হক বাবু, আদাবর থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহ আলম,সাধারণ সম্পাদক খলিল হাওলাদার সহ স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে