টাচ নিউজ ডেস্ক: স্থানীয় সরকার বিভাগের ২০১৮-২০১৯ অর্থবছরের জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ৩ কর্মকর্তা-কর্মচারী। তারা হলেন: দপ্তর/সংস্থা প্রধান পর্যায়ে – চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক, প্রকৌশলী এ.কে.এম ফজলুল্লাহ, ১ম-১০ম গ্রেড কর্মকর্তা পর্যায়ে স্থানীয় সরকার বিভাগের পৌর-১ শাখার উপসচিব মোঃ আব্দুর রউফ মিয়া এবং ১১তম-২০তম গ্রেডের কর্মচারী পর্যায়ে স্থানীয় সরকার বিভাগের (গ্রহণ ও প্রেরণ শাখার) সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর বেগম লিজা আক্তার।

আজ স্থানীয় সরকার বিভাগের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এক অনাড়ম্বর অনুষ্ঠানে পুরস্কার হিসেবে উক্ত তিন কর্মকর্তা কর্মচারীদের সনদ ও ক্রেস্ট প্রদান করেন। এছাড়া তাদেরকে এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করা হবে।

উল্লেখ্য, সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষ্যে মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক ‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা, ২০১৭’ প্রণয়ন করা হয়। উক্ত নীতিমালা অনুযায়ী ১১টি ক্ষেত্র ও ১৯ টি সূচক বিবেচনায় নিয়ে শুদ্ধাচার পুরস্কার প্রদানের জন্য কর্মকর্তা কর্মচারী নির্বাচন করা হয়।

এ সময় স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ ছাড়াও স্থানীয় সরকার বিভাগ এবং এর আওতাধীন দপ্তর/সংস্থার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে