টাচ নিউজ ডেস্কঃ আজ বাংলাদেশ সময় সকাল ৬টায় শুরু হয় হলিউডের সবচেয়ে সম্মানজনক পুরস্কার ৯৪তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কার প্রদান অনুষ্ঠান। মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটার হলে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এবারের আসরে ‘কিং রিচার্ড’ সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন দাপুটে অভিনেতা উইল স্মিথ। আনন্দঘন এই মঞ্চে বিব্রতকর একটি পরিস্থিতি তৈরি করেন এই অভিনেতা। অনুষ্ঠানটির উপস্থাপক ক্রিস রককে থাপ্পড় মারেন উইল স্মিথ। এ ঘটনার একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, দর্শক সারিতে বসে আছেন উইল স্মিথ। উপস্থাপক ক্রিস রক মঞ্চে মজা করছিলেন। এক পর্যায়ে উইল স্মিথের স্ত্রী জাদা পিঙ্কেটকে নিয়ে রস জোক বলেন রক। কিন্তু এই রসিকতা ভালোভাবে নেননি উইল স্মিথ। শুধু তাই নয়, রককে জাদা পিঙ্কেটকে নিয়ে রসিকতা করতে মানাও করেন তিনি। কিন্তু কথা শোনেননি রক। এজন্য দর্শক সারি থেকে রাগত স্বরে চিৎকার করে কথা বলতেও দেখা যায় স্মিথকে।

এক পর্যায়ে দর্শক সারি থেকে মঞ্চে উঠে আসেন উইল স্মিথ। রকের দিকে ধীরেসুস্থে হেঁটে যান তিনি। এরপরই সজোরে রকের গালে থাপ্পড় মারেন তিনি।

এ ঘটনায় কিংকতর্ব্যবিমূঢ় ক্রিস রক কয়েক সেকেন্ডের মধ্যেই নিজেকে সামলে নিয়ে বলে উঠেন—‘ওয়াও!’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে