টাচ নিউজ ডেস্কঃ নোয়াখালীর চাটখিল উপজেলার সাহপুর ইউনিয়নের ‘সোমপাড়া কলেজ’ এর ২৫বছর পূর্তি উপলক্ষে রজত জয়ন্তী ও পুনমিলন অনুষ্ঠিত হয়েছে। কলেজের রজত জয়ন্তীতে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের উপস্থিতিতে দিনব্যাপী আনন্দ আয়োজন অনুষ্ঠিত হয়। অনেকদিনপর পুরোনো বন্ধুদের কাছে পেয়ে গল্প-আড্ডা এবং স্মৃতিচারণে মেতে থাকেন সবাই।

শনিবার সকালে সোমপাড়া কলেজের রজত জয়ন্তী উপলক্ষে কলেজ প্রাঙ্গনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠান থেকে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা জানান, গত ২০১৬ সালে কলেজ পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পাওয়ার পর থেকে মো. জাহাঙ্গীর আলম তিনটি ভবন ও একটি ল্যাবসহ ব্যপক উন্নয়ন করেছেন। একই সাথে কলেজটিতে ড্রিগ্রি (সম্মান) বিষয়টি চালু করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সভাপতির কাছে অনুরোধ জানান তারা।

কলেজের সভাপতি, জেলা আওয়ামী লীগের সদস্য ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষানুরাগি বীর মুক্তিযোদ্ধা ফরিদ আহমেদ ভূঁইয়া, সোমপাড়া কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) ডা. এ বি এম সাঈদ হোসাইন, অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা কায়কোবাদ, সোমপাড়া কলেজের স্থায়ী দাতা বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের প্রাক্তন চেয়ারম্যান অধ্যাপক মোতাছেম বিল্লাহ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সোমপাড়া কলেজের অধ্যক্ষ মো. মহি উদ্দিন। অনুষ্ঠান শেষে অতিথিদের ক্রেস্ট বিতরণ করা হয়। দিনব্যাপী নানা আয়োজন শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে