টাচ নিউজ ডেস্ক: তরুণ মডেল ও অভিনয় শিল্পী শর্মী ইসলাম কথা বলেছেন তাঁর একান্ত সঙ্গীতভাবনা, স্বপ্ন এবং চলমান জীবন-যাপন নিয়ে।  ‘টাচ নিউজ’-এর সাথে শর্মী ইসলামের সাক্ষাৎকারটি সম্পূর্ণ তুলে ধরা হলোঃ

টাচ নিউজ: কখন থেকে অভিনয়, মডেলিং শুরু করলেন?

শর্মী ইসলাম: ২০১৯সালে ব্রান্ডের পোশাকের মডেল হয়ে মিডিয়াতে আমার প্রথম পদার্পণ। এরপর লিটু করিম ভাইয়ার পরিচালনায় নাটক “অন্তরালে বিষাদ”দিয়ে আমি নাটকের যাত্রা শুরু করি। এরপর আর আমাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।বিজ্ঞাপন, নাটক,টেলিফিল্ম, ওয়েব সিনেমা, ওভিসি, মিউজিক্যাল ফিল্ম, এবং একাধিক শর্ট ফিল্ম এর কাজ করা হয়েছে।
টাচ নিউজ: কার প্রেরণায় এ পর্যন্ত আসা?
শর্মী ইসলাম: পরিবার এর সাপোর্ট ছাড়া জীবনে কোন কিছুই সম্ভব না।তাই আমার আব্বু আম্মুর অনুপ্রেরনাতেই আমি শোবিজে এ পর্যন্ত এসেছি।

টাচ নিউজ: ভবিষ্যত পরিকল্পনা কি?

শর্মী ইসলাম: ভবিষ্যতে ও আমি মিডিয়া নিয়েই থাকতে চাই। মিডিয়া আমার কাছে আমার পরিবার এর মতোই।

টাচ নিউজ: কতটুকু সফল হয়েছেন বলে মনে করেন?

শর্মী ইসলাম: সফল হওয়ার কথা যদি বলেন, তাহলে আমি সব সময়ই একটা কথাই বলি এবং বলবো আমি আমার মতো করে আমার পুরোটা পরিশ্রম দিয়ে কাজ করে যাবো আল্লাহ তায়ালা আমার ভাগ্যে যেটা রাখবে সেটাতেই আমি খুশি হবো। আর ওটাই হবে আমার সফলতা। কিছু মানুষ আছে তারা সফলতার পেছনে ছোটেনা,শুধু কাজ করে যায়। আমি তাদের মধ্যেই একজন।

টাচ নিউজ: কি স্বপ্ন নিয়ে বেঁচে থাকতে চান?

শর্মী ইসলাম: স্বপ্নের তো শেষ নেই।অনেক স্বপ্ন নিয়েই বাঁচতে চাই আমি।

টাচ নিউজ: পাঠকদের উদ্দেশ্য কিছু বলেন?

শর্মী ইসলাম: সবার কাছ থেকে শুধু দোয়া,সাপোর্ট আর ভালোবাসা চাই।কারন,দর্শকদের জন্যই আমরা কাজ করি। সুতরাং তাদের সাপোর্ট আর ভালোবাসাতেই আমাদের সার্থকতা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে