টাচ নিউজ ডেস্কঃ বলিউড অভিনেত্রী সুমি আলীর সঙ্গে সালমানের প্রেম দীর্ঘদিন স্থায়ী ছিল। তাদের বিয়ে করার কথাও ছিল। সুমি সালমানকে বিয়ের প্রস্তাব করেছিলেন। এর জবাবে সালমান কী বলেছিলেন কয়েক যুগ পর সেটি স্মরণ করিয়ে দিয়েছেন এ নায়িকা।

বৃহস্পতিবার বলিউড লাইফের এক প্রতিবেদনে বলা হয়েছে- সালমান-সুমি ১৯৯১ সালে প্রেমের সম্পর্কে জড়ান। তারা টানা ৮ বছর প্রেম করেন। সালমানের ‘মেইনে পিয়ার কিয়া’ চলচ্চিত্রটি দেখার পর তার প্রেমে পড়ে যান সুমি। প্রেমের টানে পাকিস্তান থেকে ভারতে চলে আসেন সুমি। তখন বয়স ছিল মাত্র ১৬ বছর।

’সালমানের সঙ্গে একটি ট্যুরে নেপাল যাওয়ার সময় দুজন পাশাপাশি সিটে বসে ছিলাম। একপর্যায়ে সালমানকে আমি বললাম-আমি দেশ ছেড়ে চলে এসেছি তোমায় বিয়ে করতে। তার উত্তর শুনে আমার চোখ ছানাবড়া।’

’সালমান আমার প্রস্তাবের জবাবে বললেন, আমার মেয়েবন্ধু আছে। এর পরও আমি তার পিছু ছাড়িনি। আমার বয়স যখন ১৭, তখন সালমানের সঙ্গে আমার সম্পর্ক হয়। সালমান আমাকে বলেন, আমি তোমায় ভালোবাসি।’

এর আগে এক সাক্ষাৎকারে সালমানের সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে মুখ খুলেন সুমি। তিনি জানান, সালমান তার সঙ্গে প্রতারণা করেছেন। অথচ সুমি সালমানের জন্য দেশ ছেড়ে ভারতে চলে আসেন। একপর্যায়ে বলিউডে ছবি করা শুরু করেন। যখন সুমির কাছে সালমানের প্রতারণা ধরা খায়, তখন তিনি ভারত ছেড়েই চলে যান। সালমানের সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙার পর মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে যান সুমি। সেখানে নতুন করে উচ্চশিক্ষা শুরু করেন। এর পর লেখিকা, সমাজকর্মী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন প্রাক্তন এই অভিনেত্রী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে