টাচ নিউজ ডেস্ক: গত শুক্রবার বিকালে রাজধানী সেগুনবাগিচায় স্বাধীনতা হলে সুনামগঞ্জ সমিতি, ঢাকার জরুরী সাধারণ সভা ও অস্থায়ী পরিষদের কমিটি ঘোষণা করা হয়েছে ।

সুনামগঞ্জ সমিতি, ঢাকার সাবেক সভাপতি কবি ও সাহিত্যিক সাদিয়া চৌধুরী পরাগ এর সভাপতিত্বে মোকাম্মেল হোসেন মেননের সঞ্চালনায় সাধারণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নেসার আলম মুকুল ও আব্দুল মান্নান চৌধুরী ।

আরও বক্তব্য রাখেন, সুজাত আহমেদ চৌধুরী , ওবায়দুর রহমান অপু , বুরহান উদ্দিন আহমেদ, সুব্রত দাস খোকন, এখলাসুর রহমান, সহিদুর রহমান টিটু, অসীম কুমার রায়, কানিজ রেহনুমা ভাষা, মোঃ মোজাম্মেল হোসেন, টি এইচ এম জাহাঙির , মোঃ নাদিম কবির, মোঃ বিল্লাল হোসেন, মোঃ শহরিয়ার প্রমুখ।

সভায় সর্বসম্মতি ক্রমে ও গঠনতন্ত্রের ৪.১(২) অনুচ্ছেদের আলোকে আগামী এক বছরের জন্য ২৭ সদস্য বিশিষ্ট অস্হায়ী পরিষদ গঠন করা হয় ।

২৭ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সভাপতি পদে নেসার আলম মুকুল , সাধারণ সম্পাদক পদে কানিজ রেহনুমা ভাষাকে দায়িত্ব দেয়া হয় । কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সুজাত আহমেদ চৌধুরী , যুগ্নসাধারণ সম্পাদক মোকাম্মেল হোসেন মেনন চৌধুরী , সাংগঠনিক সম্পাদক এখলাসু্র রহমান ।

সুনামগঞ্জ সমিতি, ঢাকা যাতে ধারাবাহিকতার সংকট থেকে মুক্ত হয়ে সঠিক সময়ে অংশগ্রহন মুলক নির্বাচন দিতে পারে এই অস্হায়ী পরিষদের পাশাপাশি ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে