টাচ নিউজ ডেস্কঃ শুভ জন্মদিন বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এবং চাঁদপুরের কৃতি সন্তান বাবু শ্রী সুজিত রায় নন্দীর জন্মদিন আজ। তার জন্মদিন উপলক্ষ্যে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, সিঙ্গাপুর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম বুলবুল।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, প্রিয় নেতা বাবু শ্রী সুজিত রায় নন্দী জন নম্র ভদ্র ও অত্যন্ত বিনয়ী সদলাপি মানুষ, অন্যের ভালোর জন্য যেকিনা নিজের সার্থকে বিসর্জন দিতে দিধাবোধ করেনা, যার বাড়ির দরজা চাঁদপুর হাইমচরের মানুষের জন্য সর্বদাই খোলা থাকে, যখনই শুনে চাঁদপুর হাইমচরের মানুষ কোথাও কোন বিপদে অসুস্থ আছে, সেখানেই ছুটে চলেছেন দূর্বার গতিতে, এলাকার মানুষের খোজ খবর নিতে, প্রতিনিয়ত নিজেই ছুটে যান নিজ এলাকা চাঁদপুর হাইমচর, কখনো বা এলাকার প্রতিনিধিদের সাথে যোগাযোগ রেখে সাধারণ মানুষের খোঁজ খবর রাখেন। মহান স্রষ্টার কাছে প্রার্থনা করি দাদাকে যেন দীর্ঘায়ু দান করেন, চাঁদপুর হাইমচরের মাটি ও মানুষের নেতা সুজিত রায় নন্দী যেন আগামীতে মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আরো বেশি বেশি করে কাজ করে যেতে পারেন। প্রতিটি ক্ষেত্রে আপনার জীবনের সফলতা কামনা করি।

শ্রী সুজিত রায় নন্দী গ্রামের একটি স্কুলের ছাত্রলীগের সভাপতি থেকে শুরু করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের ছাত্রলীগের দায়িত্ব পালন করেন পরবর্তীতে কেন্দ্রীয় ছাত্রলীগের বিভিন্ন পদে থেকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন সুজিত রায় নন্দী। নেত্রীর আস্থাভাজন হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান অর্জন করার পর আর পিছে তাকাতে হয়নি তার।  দুইবার বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে