টাচ নিউজ ডেস্ক: প্রয়াত মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে শূন্য হওয়া সিলেট-৩(দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলা) আসনের উপনির্বাচন মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক তিনবারের সাংগঠনিক সম্পাদক ও সাবেক পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

আসনটি ধরে রাখতে দীর্ঘদিন এই এলাকায় দলীয় নেতা-কর্মী ও গণমানুষের কাছে গ্রহণযোগ্য ব্যক্তি আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী মিসবাহ উদ্দিন সিরাজকে চান স্থানীয় নেতা-কর্মীরা।

স্থানীয়রা জানায়, মাহমুদ উস সামাদ চৌধুরীর অবর্তমানে আসনটির রাজনীতিতে নানা পরিবর্তনের আভাস ফুটে উঠেছে। অন্তর্কোন্দলের কিছুটা আভাস পাওয়া যাচ্ছে। এ অবস্থায় এই আসন এলাকায় দলকে সুসংগঠিত করতে মিসবাহ উদ্দিন সিরাজকে মনোনয়ন দেওয়া সঠিক সিদ্ধান্ত হবে মনে করেন তারা।

অঞ্চলটিতে বাসবাসকারী ব্যবসায়ী ‘সিলেট এন্টারপ্রাইজ লিমিটেড’-এর এমডি এম আর ডালিম বলেন, মিসবাহ উদ্দিন সিরাজ তৃণমূলের সকল মানুষের খোঁজ খবর রাখেন এবং বিপদে-আপদে সাধ্যমত সবার পাশে থাকেন তাই এমন নেতা নৌকার মনোনয়ন পেলে প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে অতিতের ন্যায় ভূমিকা রাখবেন বলে আমরা বিশ্বাস করি। তাছাড়াও পরিশ্রমী, সহজ-সরল, বিনয়ী ও মিষ্টভাষী এ মানুষটি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ঝঁকিপূণ্য সময়ে যেভাবে প্রয়োজনীয় খদ্যসামগ্রী হাতে মানুষের ঘরে ঘরে ছুটি বেড়িয়েছেন তা সত্যিই দৃষ্টান্ত ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে