টাচ নিউজ ডেস্ক: সিলেটে সব উপজেলায় একযোগে শুরু হয়েছে করোনাভাইরাস প্রতিরোধক গণটিকা কার্যক্রম। সিলেটের গোলাপগঞ্জে বিভিন্ন টিকা কেন্দ্র পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম ও পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

শনিবার (৭ আগস্ট) সকাল ১১টা থেকে গোলাপগঞ্জের বরায়া, রনখেলী ও ঢাকাদক্ষিণ কেন্দ্রে টিকাদান কর্মসূচি পরিদর্শন করেন তারা। এ সময় ডিআইজি ও পুলিশ সুপার টিকাদান কর্মসূচির সাথে সম্পৃক্ত স্বাস্থ্যকর্মী ও জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলেন। পাশাপাশি টিকা নিতে আসা সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন তারা।

পরে স্থানীয় সাংবাদিকদের সাথে আলাপকালে ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় সারা দেশের প্রতিটি নাগরিককে টিকার আওতায় নিয়ে আসতে আজ গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। করোনাভাইরাসকে জয় করতে সবাইকে টিকা নিতে হবে।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম উৎসাহ-উদ্দীপনা নিয়ে সুশৃঙ্খলভাবে টিকাদান কেন্দ্রে টিকা গ্রহণে অপেক্ষমান জনগণকে ধন্যবাদ জানান। একই সাথে চলমান এই টিকাদান কর্মসূচি সফল করতে সবাইকে টিকা নেওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী, সহকারী মিডিয়া অফিসার ও ওসি (ডিবি) সাইফুল আলম প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে