টাচ নিউজ ডেস্ক: সিলেটে আইজিপি কাপ জাতীয় যুব (অনূর্ধ্ব-১৯) কাবাডি প্রতিযোগিতা ২০২১-এর বিজয়ীদলের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়েছে। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বালাগঞ্জ থানা দল, রানার্সআপ হয়েছে বিশ্বনাথ থানা।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সিলেট জেলা স্টেডিয়ামে বিকেলে আইজিপি কাপ জাতীয় যুব (অনূর্ধ্ব-১৯) কাবাডি প্রতিযোগিতা ২০২১-এর ফাইনাল অনুষ্ঠিত হয়।

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং পুরস্কার বিতরণ করেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা পুলিশ সিলেটের সহযোগিতায় এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। প্রতিযোগিতায় মোট ১৩টি দল অংশ নেয়। ফাইনালে বালাগঞ্জ ৪২-৯ পয়েন্টে বিশ্বনাথ থানা দলকে পরাজিত করে।

পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহমেদ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বলেন, ‘কাবাডি আমাদের জাতীয় খেলা এবং খেলাটি সারা দেশে ছড়িয়ে দিতে চাই। আগামী ডিসেম্বরে আমরা উপজেলাভিত্তিক একটি টুর্নামেন্টের আয়োজন করব। খেলাধুলায় যারা যুক্ত থাকে, তাদের মন ও শরীর সব সময় সুস্থ থাকে।’

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিম, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান, জেলা ক্রীড়া কর্মকর্তা নূর হোসেনসহ ক্রীড়াসংশ্লিষ্ট ব্যক্তিরা। এ ছাড়া বিভিন্ন ক্রীড়া সংগঠক এবং অন্যান্য দলের কোচ, ম্যানেজাররা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে