টাচ নিউজ ডেস্কঃ সিরাজগঞ্জের রায়গঞ্জে সিমেন্ট বোঝাই ট্রাক ও যাত্রীবাহী ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের চালক সহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় ইজিবাইকের দুই যাত্রী আহত হয়েছে।

বুধবার (০২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে রায়গঞ্জ-সিরাজগঞ্জ আঞ্চলিক সড়কের রায়গঞ্জ উপজেলার হাসিলা রঘুনাথপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জ সদর থানার নওদা ফুলকোচা গ্রামের গোপিনাথ হালদারের ছেলে ও ইজিবাইক চালক মানিক হালদার (৫০) এবং যাত্রী টাঙ্গাইল সদর থানার কাঠুয়া যৌগনী গ্রামের মৃত নব কিশোরের ছেলে দিনেশ কুমার সরকার (৪৫)।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, সকালে সিরাজগঞ্জ থেকে বগুড়াগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক হাসিলা রঘুনাথপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের চালক ও এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আহত দুই যাত্রীকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে