টাচ নিউজ ডেস্কঃ পাট ও বস্ত্র মন্ত্রী, গাজী গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান, গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) এমপি, সংক্ষপ্ত সফরে সিঙ্গাপুরে পৌঁছলে সেখানে সিঙ্গাপুর বিজনেস চেম্বারের সহ সভাপতি মনিরুজ্জামান রাহীমের নেতৃত্বে সৌজন্যে সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করে।

রবিবার স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় সিঙ্গাপুরে অবস্থানরত পার্করয়েল হোটেলে সাক্ষাতকালে সিঙ্গাপুর আওয়ামী লীগ, ছাত্রলীগ সহ, সহযোগী সংগঠনের নেতা, কর্মীরা নেতাকর্মীরা মন্ত্রীর শারীরিক খোঁজ খবর নেন এবং পাট ও বস্ত্র মন্ত্রী, গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) সিঙ্গাপুরে অবস্থানরত প্রবাসীদের সম্পর্কে জানতে চান।

এই সময় উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলেক হোসেন, সহ সভাপতি মীর মাহবুবর রহমান,সহ সভাপতি জি এম ফরহাদ হোসেন, সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহমত জয়, আলমগীর হোসেন, এবং সিঙ্গাপুর ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক সম্পাদক শিমুল গোশ জয়, সহ অন্যান নেতা, কর্মীরা, সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহমত জয়।

সিঙ্গাপুর প্রবাসী সহ সারা বিশ্বের সকলে প্রবাসীদের বিভিন্ন সমস্যা নিয়ে পাট ও বস্ত্র মন্ত্রী, গোলাম দস্তগীর গাজীর সাথে আলোচনা করেন এবং প্রবাসীদের সমস্যা গুলো চিহ্নিত করে খুব দ্রুত সময়ের মধ্যে সমাধানের জন্য মন্ত্রীর প্রতি আহ্বান জানান।

পাট ও বস্ত্র মন্ত্রী, গোলাম দস্তগীর গাজী বলেন শেখ হাসিনার সরকার দেশে এবং প্রবাসের সকলের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন দেশের বর্তমান উন্নয়নে প্রবাসীদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ, তিনি উপস্থিত সকল নেতা, কর্মীদের কে আশ্বস্ত করেন প্রবাসীদের যেকোন সমস্যা সরকার খুব দ্রুত সময়ের মধ্যে সমাধান করবেন।

এ বিষয়ে আরও কার্যকরী পদক্ষেপ গ্রহণ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করবেন বলে জানান। গোলাম দস্তগীর গাজী বেক্তিগত কাজ শেষ করে দুই এদিনের মধ্যে দেশে ফিরে আসবেন বলে আশাপ্রকাশ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে