টাচ নিউজ ডেস্কঃ সিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।

গত শনিবার সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলেক হোসেন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহমত জয়ের নেতৃত্বে  তারা সাক্ষাৎ করেন।

স্থানীয় একটি হোটেলে সাক্ষাতকালে নেতারা আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও দলের নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে সার্বিক খোঁজখবর নেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ সভাপতি মীর মো. মাহবুবুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক ঈমান ব্যাপারী বাহর আলী, শাকিল, সিঙ্গাপুর ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আরিফ হোসেন, সহ সভাপতি সজিব, সহ সভাপতি মাছুম, সিঙ্গাপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জেপিতালাশ, সাংগঠনিক সম্পাদক সরকার আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় বিমল, সাংগঠনিক সম্পাদক শিমুলসহ অনেকে।

গত শুক্রবার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে যান সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হসপিটালের চিকিৎসক পিলিফকোর তত্ত্বাবধানে সফলভাবে তার স্বাস্থ্য পরীক্ষা হয় এবং তিনি সুস্থ আছেন বলে জানানো হয়। সোমবার দেশে ফেরেন মন্ত্রী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে