টাচ নিউজ ডেস্কঃ সাভারের বলিয়াপুর এলাকায় দুই বাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে এক নারীসহ তিনজন ঘটনা স্থলে নিহত হয়েছে। এ ঘটনায় দুই বাসসহ ট্রাকের আরও প্রায় ৩৫ জন যাত্রী আহত হয়েছে।

রবিবার (৫ জুন) সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়াপুর এলাকার ইউটার্ণে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন পূজা সরকার, আরিফুর রহমান ও কায়সার আহমেদ। তবে তাদের বিস্তারিত পরিচয় তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর এলাকায় ইউটার্নে একটি যাত্রীবাহী বাস টার্ন নেওয়ার জন্য ঘুরছিল। এ সময় গরু বোঝাই ঢাকাগামী একটি ট্রাক বাসটির পেছনে ধাক্কা দেয়। পরে বাসটির সামনের অংশ নবীনগরগামী লেনে বের হয়ে গেলে ঢাকা থেকে আসা দ্রুতগামী বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের একটি স্টাফবাহী বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে দুইজন মারা গেছে। এছাড়া এ ঘটনায় আহত হন অন্তত ৩৫ জন। পরে সাভার ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সাভারের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সড়ক থেকে দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো সরিয়ে নেয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে