টাচ নিউজ ডেস্ক: শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সাবালিয়া নাট মন্দিরে অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১১ই অক্টোবর) বিকেলে এসব বিতরণ করা হয়।

টাঙ্গাইল পৌরসভার ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মাষ্টারের সভাপতিত্বে এ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট মামুনুর রশিদ।

এসময় এ্যাডভোকেট মামুনুর রশিদ বলেন, শারদীয় দুর্গোৎসব সবার মধ্যে সম্প্রীতি ও সৌহাদ্যের বন্ধনকে আরো সুসংহত করার লক্ষ্যে, অসহায় মানুষের সাথে উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে  অসহায়  পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। আমি মনে করি ধর্মীয় অনুষ্ঠানাদি মানুষের মাঝে পারস্পরিক সহমর্মিতা ও ঐক্য সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। জনকল্যাণে কাজ করা একটি মহৎ কাজ। আমরা যতদিন বেঁচে থাকবো নিজ অবস্থান থেকে প্রত্যেকের উচিত সমাজের অসহায়দের পাশে দাঁড়ানো।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল, সদর উপজেলা যুবলীগের সভাপতি আবু সাইম তালুকদার বিপ্লব, শহর যুবলীগের আহবায়ক মেহেদী হাসান ইমু, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক নূর মোহাম্মদ শিকদার মানিক প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে