রংপুর প্রতিনিধিঃ রংপুর-৩ (সদর) আসনের অন্তর্ভুক্ত ৫ নং খলেয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের লালচাঁদ পুর জাপা’র সাধারণ সম্পাদক শংকর কুমার রায় ফুলদাশের অনুকূলে সাদ এরশাদ এমপি’র দেওয়া ৩ (তিন) টি টিউবওয়েল নিজ বাসা সহ এলাকার অন্য ২ (দু) টি স্হানে বসানোর কাজেই এখন যথেষ্ট মনোযোগী শংকর কুমার রায়।

এ বিষয়ে শংকর কুমার রায় ফুলদাশ জানান, আমি নিজেকে সাদ এরশাদ এমপি’র একজন কর্মী হিসেবে পরিচয় দিতে সাচ্ছন্দ্য বোধ করি। কারন আমরা এমন একজন সাংসদ পেয়েছি, যিনি তাঁর সকল উন্নয়ন মূলক কর্মকান্ডেই প্রাধান্য দেন গ্রামের। আমাদের এমপি মহোদয় সব সময়ই বলেন, তাঁর মরহুম পিতা (পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ) বলতেন “৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে”। এই কথাটিই তিনি সদর আসনের উন্নয়ন করে বার বার প্রমান করছেন। আজ তাঁর (সাদ এরশাদ এমপি) এর জন্যই সদর আসনের ৫ (পাঁচ) টি ইউনিয়ন মিলেছে “উন্নয়ন ও অগ্রগতির নব ধারার রাজনীতির রংপুর-৩ সদর আসনের মহাসড়কে।

শংকর কুমার রায় ফুলদাশ তাঁর এলাকায় শুধু টিউবওয়েলই নয় অন্যান্য কাজ স্কুল, মসজিদ, মন্দির ও রাস্তা মেরামত ও পথের পাশে আলোর জন্য ষ্টীক লাইট ও সোলার প্যানেল স্হাপন করে দেওয়ায় সাদ এরশাদ এমপির প্রতি কৃতজ্ঞতা জানান। এবং ঈশ্বর যেন তাঁকে দ্রুত চিকিৎসাধীন মাকে নিয়ে সুস্থ অবস্থায় দেশে ফিরিয়ে আনেন চোখের জ্বলের ভাষায় যেন তাই বললেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে