টাচ নিউজ ডেস্ক: শেষ হলো ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের স্নাতক ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ শ্রেণির ভর্তি পরীক্ষা কার্যক্রম।

শনিবার (১৩ নভেম্বর) সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঢাকার ১০টি কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হওয়া কলা ও সমাজবিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষার মাধ্যমে শেষ হলো ভর্তি পরীক্ষা কার্যক্রম।

কেন্দ্রগুলো হলো- ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, শহীদ সোহরাওয়ার্দী কলেজ, সরকারি কবি নজরুল কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, মিরপুর বাঙলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, নটরডেম কলেজ, রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজ ও ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ।

এর মধ্যে ঢাকা কলেজ কেন্দ্রে তিন হাজার পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল দুই হাজার ৬৪ জন এবং অনুপস্থিত ছিল ৯৩৬ জন পরীক্ষার্থী। উপস্থিতির হার ৬৮.৮ শতাংশ এবং অনুপস্থিতির হার ৩১.২ শতাংশ।

শান্তিপূর্ণ এবং সুশৃঙ্খল পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন ঢাকা কলেজের অধ্যক্ষ ও সাত কলেজের সমন্বয়ক অধ্যাপক আই. কে. সেলিম উল্লাহ খোন্দকার।

তিনি বলেন, কোনো সমস্যা বা শিক্ষার্থীদের পক্ষ থেকে অভিযোগ আমরা পাইনি। অন্য কেন্দ্রেও কোনো সমস্যার কথা এ পর্যন্ত শুনতে পাইনি। আশা করি শিক্ষার্থীরাও সুষ্ঠু ও সুন্দরভাবে পরীক্ষা শেষ করেছে। ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসন আন্তরিকতার সঙ্গে চেষ্টা করছে যেন দ্রুত ফল প্রকাশ করে ভর্তি কার্যক্রম শুরু করা যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে