টাচ নিউজ ডেস্ক: সাতক্ষীরায় তালার জালালপুর ইউনিয়নের ১ নং মক্তব কেন্দ্রের পাশে বোমা বিস্ফোরণ করে কেন্দ্র দখলে নেয়ার জন্য আতংক সৃষ্টির চেষ্টা করে নৌকার কর্মী-সমর্থকরা বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী মফিদুল হক লিটু। তিনি জানান, সেখানে র‌্যাব সদস্যরা ফাঁকা গুলি বর্ষন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এর আগে সকালে শ্রীমন্তকাটি কেন্দ্রের পাশে নৌকার কর্মী-সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের ভোট কেন্দ্রে যেতে বাঁধা দিচ্ছেন বলে অভিযোগ ওঠে।তারা সেখানে স্বতন্ত্র প্রার্থীর দুই কর্মী সমর্থকের পিটিয়ে আহত করেছেন বলে জানা যায়।

এরআগে রাতে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও একজন ইউপি সদস্য প্রার্থীসহ কমপক্ষে ১৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

সাতক্ষীরার জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান জানান, তালা উপজেলার সদর, জালালপুর ও খলিলনগর ইউনিয়ন এবং কলারোয়া উপজেলার কেড়াগাছি ও হেলাতলা ইউনিয়নকে ঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। তবে, ঝুকিপর্ণ কেন্দ্র গুলোতে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা রাখা হয়েছে।

টানা বৃষ্টির মধ্যে তালা – কলারোয়া উপজেলার ২১ টি ইউনিয়নে ইউপি নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। বৃষ্টির কারনে ভোট কেন্দ্র গুলোতে সকালে কিছুটা ফাঁকা দেখা গেলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়ছে। তালা উপজেলার ১১টি ও কলারোয়া উপজেলার ১০ টি ইউনিয়নে সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে