টাচ নিউজ ডেস্কঃ সম্প্রতি সর্ব- ইউরোপিয়ান আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি এম নজরুল ইসলামের সভাপতিত্বে হওয়া এ সভা পরিচালনা করেছেন সাধারন সস্পাদক মজিবুর রহমান।

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

প্রবাসে বসে বিত্রনপি -জামাত বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে,তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য নির্দেশনামূল বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সস্পাদক আমিনুল ইসলাম আমিন।

আলোচনা সভায় বিভিন্ন দেশের সভাপতি ও সাধারন সস্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্হিত ছিলেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারন সস্পাদক ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ করতে হলে অবশ্যই দলীয় শৃংখলা, শিষ্টাচার ও নির্দশনা মানতে হবে।আগামীতে ইউরোপে সর্ব-ইউরোপীয়ান আওয়ামী লীগের নেত্রীত্বে বিভিন্ন দেশের আওয়ামী লীগের সংগঠনগুলিকে আরও ঐক্যবন্ধ ও শক্তিশালী করা হবে এবং নেতা-কর্মীদের কর্ম ও যোগ্যতার ভিত্তিতে আগামীতে সংগঠনের নেতা বানানো ব্যপারে গুরুত্ব দেওয়া হবে।বিএনপি-জামাত প্রবাসে থেকে দেশের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্র করছে,তাঁদের বিরুদ্ধে সোস্যাল মিডিয়া সহ দলীয় ভাবে আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে