টাচ নিউজ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আওয়ামী লীগ নেতার কবরে দোয়া-পাঠ ও শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের নেতারা। সোমবার সকাল ১১টায় কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক-আফজালুর রহমান বাবু এ দোয়া পরিচালনা করেন।

কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু’র পিতা সরাইল থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কালীকচ্ছ ইউনিয়ন শাখার আওয়ামীলীগের সভাপতি ও থানা আওয়ামীলীগ নেতা বর্ষীয়ান জননেতা মোঃ আব্দুস সামাদ ও উনার সহধর্মিনীর কবরে ফাতেহা পাঠ-দোয়া ও ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

কবর জিয়ারতকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক-আফজালুর রহমান বাবু ।

এসময় সাথে ছিলেন সহ সভাপতি, সালেহ মোহাম্মদ টুটুল, যুগ্ম সাধারন সম্পাদক-একে এম আজিম, সাংগঠনিক সম্পাদক-নাফিউল করিম নাফা, অর্থ সম্পাদক মোঃ আবুল হোসেন ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট লোকমান হোসেন ও সাধারন সম্পাদক-সাইদুজ্জামান আরিফ, সরাইল উপজেলা শাখার আহবায়ক আমিন খাঁন যুগ্ম আহবায়ক মোঃ বাবুল হোসেন যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন, যুগ্ম আহবায়ক সিরাজ মিয়া, কালীকচ্ছ ইউনিয়ন শাখার যুগ্ম আহবায়ক সামাউন রেজা মিটু সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে