টাচ নিউজ ডেস্কঃ সদ্যোজাত সন্তান হারানোর পর লিভারপুলের বিপক্ষে ম্যাচে ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো। তবে আজ শনিবার আর্সেনালের বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরতে যাচ্ছেন সিআর সেভেন। পর্তুগিজ তারকার মাঠে ফেরার বিষয়টি শুক্রবার (২২ এপ্রিল) নিশ্চিত করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ রালফ রাংনিক।

ম্যাচে ফিরতে অনুশীলনও শুরু করে দিয়েছেন পাঁচ বারের বর্ষসেরা এই ফুটবলার। রোনালদোর মাঠে ফেরার বার্তা দিয়ে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে কোচ রাংনিক বলেন, ক্রিস্টিয়ানো আমাদের সঙ্গে অনুশীলন করেছে এবং সে আবারও ম্যাচ খেলতে প্রস্তুত।

এর আগে, গত সোমবার ক্রিস্টিয়ানো রোনালদোর পারিবারিক জীবনে নেমে আসে বিষাদের ছায়া। নেটমাধ্যমে রোনালদো জানান, তার যমজ সন্তানের একজনের মৃত্যু হয়েছে। এই খবর পাওয়ামাত্রই গোটা বিশ্বে তার সমর্থকরাও ব্যথিত হন।

এক স্ট্যাটাসে রোনালদো লেখেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমাদের ছেলে মারা গেছে যেকোনো মা-বাবার কাছেই এটা সবচেয়ে বড় দুঃখ। একমাত্র মেয়ে সন্তানের বেঁচে যাওয়াই এই কঠিন সময়ে আমাদের শক্তি জোগাচ্ছে। কিছুটা আশা এবং খুশি নিয়ে অন্তত বাঁচতে পারছি। সব সময় আমাদের খেয়াল রাখার জন্য সমস্ত চিকিৎসক এবং নার্সদের ধন্যবাদ। আমরা এই মুহূর্তে বিধ্বস্ত। এই কঠিন সময়ে গোপনীয়তা আশা করি সবার থেকে। আমাদের ছেলে শিশু, তুমি আমাদের দেবদূত। আমরা সব সময় তোমাকে ভালোবাসব।

গত অক্টোবরেই রোনালদো এবং তার বান্ধবী জিওর্জিনা রদ্রিগেস ঘোষণা করেছিলেন, তাদের যমজ সন্তান হতে চলেছে। এমনকি তার ডাক্তারি রিপোর্টের ছবিও প্রকাশ করতে দেখা গিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবলারকে। সেই যমজ সন্তানেরই একজন মারা গেছে সেইদিন।

এদিকে, রোনালদোকে ছাড়া মাঠে নেমে অ্যানফিল্ডের ম্যাচটিতে ৪-০ গোলে উড়ে যায় রাংনিকের দল। ওই হারে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেওয়ার লক্ষ্যে জোর ধাক্কা খেয়েছে ইউনাইটেড। ৩৩ ম্যাচে ১৫ জয় ও ৯ ড্রয়ে ৫৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে তারা ইউনাইটেড। এক ম্যাচ কম খেলে ৫৭ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে থাকা আর্সেনালের বিপক্ষে আজ শনিবার মাঠে নামবে ম্যানচেস্টারের দলটি।

লন্ডনের ক্লাবটির বিপক্ষে রোনালদোর রেকর্ডটাও ইউনাইটেডের জন্য দারুণ আশা জাগানিয়া। সব প্রতিযোগিতা মিলিয়ে দলটির বিপক্ষে সবশেষ সাত ম্যাচে ৬ গোল করেছেন ৩৭ বছর বয়সী এই ফরোয়ার্ড। এমিরেটস স্টেডিয়ামে রোনালদোর সবশেষ ম্যাচটি ছিল ২০০৯ সালে, সেবার জোড়া গোল করেছিলেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। লিগে নিজের সবশেষ তিন ম্যাচে দুই হ্যাটট্রিক করা রোনালদোর পাশাপাশি গুরুত্বপূর্ণ এই ম্যাচে ডিফেন্ডার রাফায়েল ভারানে ও মিডফিল্ডার স্কট ম্যাকটমিনেকেও পাচ্ছে ইউনাইটেড। লিভারপুলের বিপক্ষে এই দুইজনও ছিলেন না দলে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে