টাচ নিউজ ডেস্ক: সন্তানকে পড়ালেখায় মনোযোগী করার জন্য খেলাধুলার প্রতি উৎসাহিত করতে অভিবাবকদের প্রতি আহ্বান জানিয়েছেন কুমিল্লা দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান। শনিবার ‘ব্লাড ডোনেশন দেবিদ্বার-বিডিডি এর প্রথম বর্ষ পূতি উপলক্ষে আয়োজিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে মোঃ আরিফুর রহমান বলেন, আপনার সন্তান আপনার ভবিষ্যৎ। আপনার সন্তান ভালো হলে সমাজের আপনার মান মর্যাদা সম্মান বৃদ্ধি পাবে আর আপনার সন্তান খারাপ পথে গেলে আপনার দীর্ঘদিনের অর্জিত মান সম্মান মর্যাদা সমাজে বিলীন হয়ে যাবে। তাই আপনার সন্তান কখন কি করছে? কোথায় যাচ্ছে? কার সাথে সঙ্গ দিচ্ছে এই সবগুলো বিষয় খেয়াল রাখতে হবে।

আরিফুর রহমান বলেন, ইদানিং লক্ষ্য করা যাচ্ছে অনেক বাবা-মায়ের সন্তান মাদকের সাথে জড়িয়ে তাদের উজ্জ্বল ভবিষ্যত অঙ্কুরে বিনষ্ট করে দিচ্ছে এবং চুরি-ডাকাতি-ছিনতাই ইভটিজিং, কিশোর গ্যাং সহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িয়ে পড়ছেন। আপনার সন্তানকে পড়ালেখায় মনোযোগী করার জন্য খেলাধুলার প্রতি উৎসাহিত করুন। সন্তান ভালো হলে একটি পরিবার ভালো থাকবে, পরিবার ভালো থাকলে সমাজ ভালো থাকবে, একটি সমাজ ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে।

এসময় ওসি আরিফুর রহমান মাদক ও কিশোরগ্যাং প্রতিরোধে সকলের সহযোগিতা কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে