টাচ নিউজ ডেস্কঃ ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, নগরের উন্নয়নে সকলের সহযোগিতা নিয়ে প্রাণপণ কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী ময়মনসিংহ সিটির উন্নয়নে ১৫৭৫ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। এ প্রকল্পে নগরীতে যে কাজগুলো চলমান আছে তা বাস্তবায়ন হলে ময়মনসিংহ নগরীর অবকাঠামোর আমূল পরিবর্তন ঘটবে।

শনিবার (০৫ ফেব্রুয়ারি) দুপুরে মসিকের ১১ নং ওয়ার্ডে ৫ কোটি টাকা ব্যয়ে একটি আরসিসি ড্রেনসহ সড়কের নির্মাণ কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

মেয়র বলেন, ১১ নং ওয়ার্ডের উন্নয়নে ২০ কোটি টাকার কাজের বরাদ্দ রাখা হয়েছে। এ কাজগুলো হলে ওয়ার্ডে আর কোনো সমস্যা থাকবে না।

করোনার স্বাস্থ্যবিধি মানা এবং টিকা নেওয়ার জন্য সবাইকে অনুরোধ জানিয়ে মেয়র বলেন, ইতোমধ্যে ৬০ ভাগ মানুষকে টিকাদানের আওতায় আনা হয়ছে। টিকা নেওয়াকে নিশ্চিত করতে বিভিন্ন ক্যাম্পেইন পরিচালনা করা হচ্ছে। আমরা সবার সুরক্ষা নিশ্চিত করতে চাই।

উদ্বোধনকালে ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ আলম, ১০, ১১, ১২ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকশানা শিরীন, নির্বাহী প্রকৌশলী জহুরুল হক, সহকারী প্রকৌশলী জীবন কৃষ্ণ বিশ্বাস, মহানগর মহিলা লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদা তাহমিনা উপস্থিত ছিলেন। উন্নয়ন কাজ উদ্বোধনের পর নওমহল এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে ৫০০ কম্বল বিতরণ করেন মেয়র ইকরামুল হক টিটু।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে