টাচ নিউজ ডেস্ক: শিশু-কিশোরদের মাঝে শোককে শক্তিতে পরিণত করতে রচনা প্রতিযোগিতার আয়োজন ও পুরস্কার বিতরণ করেছে পিবিআই ঢাকা মেট্রো সাউথ। পিবিআই ঢাকা মেট্রো সাউথ পুলিশ সুপার মিজানুর রহমান শেলী এই ব্যতিক্রমী আয়োজনের উদ্যোগ নেন।

জাতীয় শোক দিবস ও ১৫ আগস্টের সেই ভয়াবহতাকে স্মরণে রেখে এই রচনা প্রতিযোগিতা আয়োজন করা হয়। রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছেন মোসাম্মৎ জান্নাতুল। দ্বিতীয় স্থান সুবহা শামস প্রিয়ন্তি ও তৃতীয় স্থান সুফি সাদমাম সাজিন অর্জন করেন। তাদের প্রত্যেককে ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রত্যেককে সৈজন্য পুরস্কার প্রদান করা হয়। পুলিশ সদস্যদের সন্তানদের মধ্যে বিষাদে মোড়া ১৫ আগস্টকে স্মরণ করতে এই প্রতিযোগিতার উদ্যোগ নেওয়া হয়।
পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার বিপিএম পিপিএম এর নির্দেশনায় ঢাকা মেট্রো সাউথ এই চমৎকার কর্মসূচী আয়োজন করে। অতিরিক্ত ডিআইজি আবদুল মালেক উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়। রচনা প্রতিযোগিতার পুরস্কার প্রদানের মাধ্যমে অনুষ্ঠানটি সম্পন্ন হয়। দোয়া ও পুরস্কার প্রদান এই অনুষ্ঠানে একশো জন অংশগ্রহণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে