টাচ নিউজ ডেস্কঃ মৌসুমী মিথিলার প্রথম ছবি ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে । এই ছবিটি প্রযোজনা করছেন তিনি নিজেই। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই ছবিতে আরো অভিনয় করেছেন নিশাত সালওয়া, এ কে আজাদ আদর, শিমুল খান, রেবেকা, সুব্রত, মারুফ আকিব, আলী রাজ প্রমুখ।

সংগীত পরিচালক শাহরিয়ার রাফাত ও প্রমিত। চারটি গানে কণ্ঠ দিয়েছেন ইমরান, কোনাল, রাফাত, মৌসুমী মিথিলা ও প্রমিত, দিলশাদ নাহার কনা ও রাজিব। গানগুলোর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। আর এই ছবির গল্প ও সংলাপ সুদীপ্ত সাঈদ খানের।

এই ছবির প্রসঙ্গে ছবিটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক জানালেন, খুব তাড়াতাড়ি ছবিটি মুক্তি দেয়া হবে। তিনি আরো বলেন, ‘চূড়ান্ত সিদ্ধান্ত অবশ্য নিইনি। তবে সামনে যে কোন সময় মুক্তি পাবে এই ছবিটি ।

এদিকে ছবির প্রযোজক মৌসুমী মিথিলার খুব আগ্রহ এই ছবির প্রতি । এটা তার প্রথম ছবি । তার দ্বিতীয় ছবির কথা চলছে ।এই ছবির ব্যাপারে কথা হয় মিথিলার সাথে।

মিথিলা বলেন, আমি একটি আইটেম সং গেয়েছি রাজা-রানী আরেকটি গান গেয়েছি ইমরানের সাথে ডুয়েট যদি ছাড়তে বলো পৃথিবী । আমার বিশ্বাস এই ছবির মধ্যে দিয়ে দর্শক আবারো হলে ফিরবে আর আমার যারা ভক্ত আছেন তারা অবশ্যই হলে গিয়ে আমার প্রথম ছবিটি দেখবেন আপনারা আমায় অনুপ্রেরনা দিলেই আমি আরো ছবি বানাতে পারবো ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে